1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  6. wpapitest@config.com : wpapitest :
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ধামরাইয়ে পরীক্ষার্থীদের জন্য পুলিশ ও নিসচার ব্যতিক্রমী উদ্যোগ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৮৭ পাঠক

নাহিদ মিয়া,ধামরাই (সাভার) থেকে | নরসিংদী প্রতিদিন-
সোমবার, ৩ ফেব্রুয়ারি ২০২০: চলতি এসএসসি পরীক্ষা চলাকালীন সময়ে যানজটের কবলে না পড়ে পরীক্ষার্থীরা যাতে নির্বিগ্নে পরীক্ষার কেন্দ্রে যেতে পারে এবং পরীক্ষা শেষে বাসায় ফিরতে পারে তার জন্য ধামরাই থানা পুলিশের পাশাপাশি নিরাপদ সড়ক চাই এর ধামরাই শাখার সভাপতিসহ ১৫ জন সদস্য পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান, রাস্তারমোড়, পরীক্ষার কেন্দ্রের সামনে দায়িত্ব পালন করছে।

আজ সোমবার (০৩ ফেব্রুয়ারী) সকাল থেকেই ধামরাইয়ের গুরুত্বপূর্ণ প্রায় ১০ টি স্থানে পুলিশের পাশাপাশি নিরাপদ সড়ক চাই এর সদস্যরা যানজট এড়াতে কাজ করেন।

সরেজমিনে গিয়ে দেখা যায়, থানা পুলিশ ও নিরাপদ সড়ক চাই এর সদস্যরা উপজেলার শরীফবাগ ব্রিজের দুই পাশে, পৌর শহরের রথখোলা মোড়, সীমা রাইস মিলের মোড়, ধামরাই বড় মসজিদের সামনে, হার্ডিঞ্জ মোড়, ধামরাইয়ের বালিকা উচ্চ বিদ্যালয়ের সম্মুখে, যাত্রাবাড়ি, ঢুলিভিটা বাস ষ্ট্যান্ড ,সোবহান স্কুলের সামনে সহ প্রায় ১০ টি গুরুত্বপূর্ণ স্থানে যানজট নিরসনে নিরলস ভাবে সকাল থেকে কাজ করে যাচ্ছেন।

একাধিক পরিক্ষার্থীর অভিভাবক বলেন, পূর্বে এতো নিরাপত্তা কখনো দেখি নাই। যানযট এড়াতে পুলিশ খুব গুরুত্বপূর্ণ কাজ করছে। এতে কোন শিক্ষার্থীর যানজটের কারণে কেন্দ্রে পৌঁছাতে দেরি হবে না। পাশাপাশি নিসচার সদস্যরা ও ভূমিকা রাখছে।

এ বিষয়ে নিরাপদ সড়ক চাই এর সভাপতি (ধামরাই শাখা) মো. নাহিদ মিয়া বলেন, যতদিন পরীক্ষা চলবে ততদিন সকাল থেকে শেষ পর্যন্ত মাঠে যানজট দূর করতে রাস্তায় থাকবো আমরা।

ধামরাই থানার পুলিশ পরিদর্শক( অপারেশন)মাসুদুর রহমান বলেন, পৌর শহরের বেশ কিছু যায়গায় বিশেষ করে বাজার হয়ে রথখোলা এলাকায় প্রায়ই যানজট লেগে থাকতো। পরীক্ষার্থীরা যাতে যথা সময়ে কেন্দ্রে পৌছাতে পারে এ জন্য যানজট মুক্ত করতে আমরা তথা পুলিশ সকাল থেকেই কাজ করে যাচ্ছি। বিশেষ করে জনগন যদি আরোও সচেতন হতো তাহলেই যানজট অনেকাংশে কমে আসতো।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD