1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:১৩ অপরাহ্ন

শিবপুরে খৈনকুট উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক ও সভাপতির মধ্যে দ্বন্দ্ব: অফিস কক্ষে তালা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ৩ ফেব্রুয়ারী, ২০২০

মোমেন খান | নরসিংদী প্রতিদিন –
সোমবার, ৩ ফেব্রুয়ারি ২০২০ :
শিবপুর উপজেলার খৈনকুট উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক ও সভাপতির মধ্যে দ্বন্দ্বে প্রধান শিক্ষক ফাসাদ মিয়াকে সাময়িক বহিষ্কার করে অফিস কক্ষে তালা দিয়ে স্কুল ছুটি ঘোষণা করেছে বিদ্যালয় প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং কমিটির সভাপতি মজিবুর রহমান খৈনকুটি। প্রধান শিক্ষকের অফিস কক্ষে তালা দেয়ায় শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা ক্ষোভ প্রকাশ করেছেন ।

সোমবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে বিদ্যালয় প্রাঙ্গনে বিক্ষোভ করেছেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য, অভিভাবক, শিক্ষক শিক্ষিকা ও শিক্ষার্থীরা। প্রধান শিক্ষক মোঃ ফাসাদ মিয়া ম্যানেজিং কমিটির সভাপতি মজিবুর রহমানের বিরুদ্ধে প্রধান শিক্ষকের অফিস কক্ষে তালা দেয়া এবং বিভিন্ন অভিযোগ এনে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এব্যাপারে প্রধান শিক্ষক ফাসাদ মিয়া বলেন ম্যানেজিং কমিটির সভাপতি বিদ্যালয় হতে জমি ক্রয়ের জন্য শিক্ষকদের বেতন ও স্কুল ফান্ড হতে সারে আট লক্ষ টাকা রেজুলেশনের মাধ্যমে নিয়া বিদ্যালয়ের নামে দলিল না করে নিজের নামে দলিল করেছেন। বিদ্যালয়ের নামে জমি রেজিষ্ট্রেশন করতে বললে আমাকে হুমকি ধামকি দিয়া রেজুলেশন খাতা, নোটিশ খাতা, ক্যাশ খাতা ও বিদ্যালয়ের একাউন্টের চেক বই নিয়া জোর করে অফিস কক্ষে তালা দিয়েছে। এতে শিক্ষা কার্যক্রম ও শিক্ষকদের এসএসসি পরিক্ষায় দায়িত্ব পালনে সমস্যার সৃষ্টি হয়েছে।

ম্যানেজিং কমিটির সভাপতি মজিবুর রহমান খৈনকুটির সাথে যোগাযোগ করলে তিনি বলেন গত ৩১ জানুয়ারি ম্যানেজিং কমিটির সভায় সর্বসম্মতি ক্রমে প্রধান শিক্ষক মোঃ ফাসাদ মিয়া কে বিভিন্ন দুর্নীতির অভিযোগে প্রধান শিক্ষকের পদ হইতে সাময়িক বহিষ্কার করে সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ মোক্তার হোসেনকে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে এবং এসএসসি পরিক্ষায় দায়িত্ব পালন করার কারনে পরিক্ষা চলাকালীন সময়ে স্কুল ছুটি ঘোষণা করেছে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক।

প্রধান শিক্ষকের অফিস কক্ষে তালা দেয়ার প্রতিবাদে বিক্ষোভ চলাকালীন সময়ে ম্যানেজিং কমিটির সদস্য হাবিবুর রহমান ফরাজি, লুতফা বেগম। ইউপি সদস্য কুদ্দুস আলী মেম্বার, স্কুলের প্রাক্তন শিক্ষক মোজাম্মেল হক, ম্যানেজিং কমিটির সাবেক সদস্য আবুল কালান প্রধান , হকচান ফরাজি।

মুক্তিযোদ্ধা আবদুল বাতেন, অভিভাবক মো: হানিফ, শাহাদাত হোসেন খোকন, তাহের ফরাজি, কামরুজ্জামান ফরাজি, ডা: সেলিম প্রধান, শফিকুল ইসলাম, রবি ফরাজি, রশিদ ফরাজি সহ সকল শিক্ষক শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD