1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ০৩ সদস্য গ্রেফতার, চোরাই মোটরসাইকেল উদ্ধার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ২১৭ পাঠক

লক্ষন বর্মন। নরসিংদী প্রতিদিন-
শুক্রবার ০৭ ফেব্রুয়ারী ২০২০:
নরসিংদীতে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ০৩ সদস্যকে গ্রেফতার করেছে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারী) রাতে তথ্য প্রযুক্তির সহায়তায় নরসিংদী জেলার বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। এসময় তাদের কাছে থেকে চোরাই মোটরসাইকেল উদ্ধার জব্দ করেন। যার বাজার মূল্য আড়াই লক্ষ টাকা।
গ্রেফতারকৃতরা হলেন ১। নরসিংদী পৌর শহর তরুয়া এলাকার ইয়াকুব আলীর ছেলে সোহেল(৩৩), ২। নরসিংদী সদর নবীপুর এলাকার মৃত মিজান সরকার এর ছেলে আব্দুর রহমান(৪২), ৩। নারায়নগঞ্জ জেলার আড়াইহাজার সাতগ্রামের আয়নল হকের ছেলে জাকারিয়া(২৭)।

পুলিশ সূত্রে জানাযায়, নভেম্বর ৩০ তারিখ রাতে নরসিংদী পৌর শহর বিলাসদী এলাকার মাহমুদের বাসার তালা ভেঙে মোটরসাইকেল চুরি করে চোর চক্র। এই ঘটনায় তিনি নরসিংদী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক তাপস কান্তি রায় তার সংগীয় গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মোস্তাক আহমেদ তথ্য প্রযুক্তির সহায়তায় মামলার ঘটনায় জড়িত ৩ জনকে গ্রেফতার করেন।

গোয়েন্দা পুলিশের পরিদর্শক রূপণ কুমার সরকার জানান, চোরচক্র দীর্ঘদিন ধরে নরসিংদী জেলাসহ আশপাশ জেলায় মোটরসাইকেল চুরি করে আসতেছিল।
আসামীরা সংঘবদ্ধ আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্র। নরসিংদী মডেল থানায় মামলায় ৪৫৭/৩৮০ ধারার মামলায় আসামীদেরকে গ্রেফতার করা হয়েছে। আসামী সোহেল এর বিরুদ্ধে ০২ টি চুরি মামলা, ০২ টি ডাকাতি মামলা রয়েছে। আসামী আব্দুর রহমান এর বিরুদ্ধে ০৪ টি চুরি মামলা, ০১ টি দস্যুতা, ০১ টি মাদক মামলা রয়েছে। এবং আসামী জাকারিয়ার বিরুদ্ধে ০১ টি মাদক মামলা, ০১ টি চুরি মামলা রয়েছে।

#



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD