1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৯:২২ পূর্বাহ্ন

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২০

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন –
রবিবার,২৩ ফেব্রুয়ারি ২০২০:
ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে পুরষ্কৃত হয়েছেন নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম। রবিবার (২৩ ফেব্রুয়ারি ২০২০) সকালে ঢাকা রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় ডিআইজি, ঢাকা রেঞ্জ জনাব হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) এর হাত থেকে এ পুরষ্কার গ্রহণ করেন তিনি।

পুলিশ সূত্রে জানা যায়, এবছর জানুয়ারি মাসে মাদক উদ্ধার, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা,অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা,সততা ও শৃঙ্খলামূলক আচরনসহ নরসিংদী জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক হওয়ায় ঢাকা রেঞ্জ কর্তৃক শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে প্রলয় কুমার জোয়ারদারকে মনোনীত করা হয়। এ পর্যালোচনা সভায় আরো উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) মোঃ আসাদুজ্জামান, বিপিএম (বার), অতিরিক্ত ডিআইজি (অপরাধ) জনাব জিহাদুল কবির, বিপিএম, পিপিএম, অতিরিক্ত ডিআইজি (অপারেশনস্ এন্ড ইন্টেলিজেন্স) জনাব মোঃ নুরে আলম মিনা, বিপিএম (বার), পিপিএম ও রেঞ্জাধীন ১৩ জেলার পুলিশ সুপার সহ ঢাকা রেঞ্জ অফিসের পুলিশ সুপারগণ উপস্থিত ছিলেন।

প্রলয় কুমার জোয়ারদার গত বছরের ১৪ জুলাই ঢাকা মেট্রোপলিটন পুলিশের স্পেশাল এ্যাকশন গ্রুপ সিটিটিসির উপ-পুলিশ কমিশনার থেকে নরসিংদীর পুলিশ সুপার হিসেবে নিযুক্ত হন। তিনি ২৪তম বিসিএসের মাধ্যমে ২০০৫ সালে পুলিশ বাহিনীতে যোগদান করেন। এছাড়া তিনি কর্মজীবনে প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার, পুলিশ সদর দফতর ও ঢাকা মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন স্থানে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।
পুলিশে কর্তব্যনিষ্ঠা,সততা ও শৃঙ্খলামূলক কর্মক্ষেত্রে কৃতিত্বপূর্ণ ভূমিকার জন্য একাধিকবার বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) এ ভূষিত হন তিনি। প্রলয় কুমার জোয়ারদার ১৯৭৩ সালে নেত্রকোণা জেলার বারহাট্রা উপজেলার স্বল্পপাগলা গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ফিজিক্সে অনার্স মাষ্টার্স ও ইংল্যান্ডের একটি ইউনিভার্সিটি থেকে ব্রিটিশ ল’তে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেছেন।

তিনি নরসিংদীর পুলিশ সুপার হিসেবে যোগদানের পর পুলিশের প্রতি প্রচলিত ধারণা পাল্টে গিয়ে আজ এ জেলার বিভিন্ন সড়ক মহাসড়কে চাঁদাবাজি বন্ধ করার পাশাপাশি ঘুষ ও দূর্নীতি বন্ধে পুলিশ কর্মকর্তাদের কার্যক্রম মনিটরিং করা সহ জেলার বিভিন্ন থানা গুলো সাধারণ মানুষের কাছে সেবার প্রাণকেন্দ্র হিসেবে পরিণত হয়েছে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD