1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২:৪৮ পূর্বাহ্ন

প্রাথমিক বিদ্যালয়ে প্যানেলভিত্তিক নিয়োগের দাবিতে নরসিংদীতে মানববন্ধন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২০

মো: নাহিদ প্রধান | নরসিংদী প্রতিদিন-
সোমবার,২৪ ফেব্রুয়ারি ২০২০: প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগের ক্ষেত্রে প্যানেল প্রথার চালু ও লিখিত পরীক্ষায় উত্তীর্ণ সকলকে চাকরির দাবিতে সারাদেশের ন্যায় নরসিংদীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। প্রাথমিকে শিক্ষক প্যানেল নিয়োগ চাই নরসিংদী জেলা প্যানেল বাস্তবায়ন কমিটির উদ্যোগে সকাল সাড়ে ১০টায় নরসিংদী প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। দেড় ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে প্রাথমিকে নিয়োগের লিখিত পরীক্ষায় উত্তীর্ণরা অংশ নেন।

এ মানববন্ধনে অংশ নেন নরসিংদী জেলা প্যানেল বাস্তবায়ন কমিটির প্রধান উপদেষ্টা শফিকুল ইসলাম জুলহাস,সভাপতি মো: কাজল হোসেন,সাধারণ সম্পাদক মোত্তাকিন মিয়া ও সদস্য নাঈমুর রহমান,সুলতানা আক্তার,মুনমুন দাস সহ চাকরিপ্রার্থীরা।
এসময় চাকরিপ্রার্থীরা বলেন,‘বঙ্গবঙ্গুর স্বপ্নের দেশ, বেকার মুক্ত হবে বাংলাদেশ’ মুজিববর্ষে কেউ বেকার থাকবে না বলেছিলেন জননেত্রী মুজিব কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরই প্রতিপাদ্যকে সামনে রেখে তারা আরো বলেন, ২০১৪ সাল থেকে ২০১৮সাল পর্যন্ত প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের কোনো বিজ্ঞপ্তি হয়নি। এছাড়া ২০১০ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত প্রধান শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তিও হয়নি। অথচ পূর্বে ৬মাস পর পর সহকারী শিক্ষক ও ২ বছর পরপর প্রধান শিক্ষক নিয়োগ করা হত। এ অবস্থায় দেশের অনেক শিক্ষিত যুবকদের চাকরির বয়সসীমা শেষ হয়ে গেছে এবং অনেকের শেষ হওয়ার পথে। যে কারণে দেশে শিক্ষিত বেকারের সংখ্যা বাড়ছে। ফলে বেকারের অভিশাপ থেকে যুবকদের রক্ষায় ২০১৮ সালে ঘোষিত নিয়োগ প্রক্রিয়ায় লিখিত পরীক্ষায় উত্তীর্ণ ৫৫ হাজার ২৯৫জনকে প্যানেলের মাধ্যমে সরাসরি নিয়োগের দাবি জানানো হয় মানববন্ধনে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD