1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৫:৪০ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-১ এ পুনরায় সভাপতি হলেন ইব্রাহিম মাস্টার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৫ পাঠক

মো: নাহিদ প্রধান | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার,২৭ ফেব্রুয়ারি ২০২০:
মাধবদী ক্লাব লিমিটেড’র সহ-সভাপতি ও মাধবদী এসপি ইনস্টিটিউশনের সহকারী শিক্ষক মোঃ ইব্রাহিম মিয়া নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-১ পরিচালনা বোর্ড নির্বাচনে দ্বিতীয় বারের মত সভাপতি নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ৩১ তম সাধারণ সভা শেষে অনুষ্ঠিত নির্বাচনে পরিচালকদের ভোটে প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাহাঙ্গীর আলম অভিকে হারিয়ে তিনি পুনরায় সভাপতি নির্বাচিত হন। এছাড়াও উক্ত নির্বাচনে সচিব পদে আসাদুজ্জামান সিদ্দিক (নয়ন), সহ-সভাপতি পদে হারুন-অর- রশীদ ও কোষাধ্যক্ষ পদে কামরুন্নাহার করিম নির্বাচিত হয়েছেন। উক্ত চারজনসহ মোট ১৩ জনের পরিচালনা পরিষদ আগামী ১ বছর দায়িত্ব পালন করবেন। ফলাফল ঘোষনার পরপর নরসিংদী পল্লী বিদ্যুত সমিতি-১ জেলারেল ম্যানাজার মিজানুর রহমান সহ পরিচালনা বোর্ডের সদস্যরা ইব্রাহিম মাস্টার কে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

নব-নির্বাচিত ইব্রাহিম মাস্টার নরসিংদী প্রতিদিনকে জানান, মাধবদী এসপি (সতী প্রসন্ন) ইনস্টিটিউশনে শিক্ষকতার পাশাপাশি সামাজিক সেবা মূলক কাজ করতে ভালোবাসেন। এরই ধারাবাহিকতায় বিদ্যুতের সেবায় ভোগান্তি দূর করতে ২০১৯ সালে সভাপতি পদে নির্বাচনে অংশনিয়ে বিজয়ী হতে পেরেছি। আমার কর্মযোগ্য ও সততায় আজ দ্বিতীয় বাবের মত সভাপতি নির্বাচিত হতে পেরেছি। তিনি সমিতির সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

১ বছর অন্তর অন্তর নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-১ পরিচালনা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ইব্রাহিম মাস্টারের পূর্বে দ্বিতীয় মেয়াদে সভাপতি দায়িত্ব পালন করে ছিলেন মোঃ জাহাঙ্গীর আলম অভি। একই পদে টানা দুই বারের বেশি নির্বাচন করার সুযোগ না থাকায় তিনি গত বছর নির্বাচন থেকে বিরত থাকেন। এবার সভাপতি নির্বাচনে তিনি ভরাডুবি হন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD