1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ১৮ মে ২০২২, ০৯:৫৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

সাংবাদিক তৌহিদের বিরুদ্ধে মামলা:বিএমএসএফ’র প্রতিবাদ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৮ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
শুক্রবার,২৮ ফেব্রুয়ারি ২০২০:
ঢাকা শুক্রবার ২৮ ফেব্রুয়ারি ২০২০: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ ঢাকা জেলার কেরানীগঞ্জ শাখা কমিটির আহবায়ক তৌহিদুর রহমানের বিরুদ্ধে হয়রানি মূলক মিথ্যা মামলার অভিযোগ পাওয়া গেছে।

কদমতলী এলাকার সোনিয়া নামের একজন নারীকে বাদী বানিয়ে কেরানীগঞ্জের জনৈক ফটো সাংবাদিক নেপথ্যে থেকে থানায় এই মামলা করেন। মামলায় ওই নারীকে প্রকাশ্যে রাস্তায় শ্লীলতাহানির সাজানো একটি অভিযোগ করা হয়েছে। এদিকে তৌহিদকে ৫দিনের রিমান্ড চাওয়া হয়েছিল। একদিনের রিমান্ড শেষে তৌহিদকে শুক্রবার অাদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এ ঘটনায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ’র কেন্দ্রীয় সভাপতি শহিদুল ইসলাম পাইলট ও সাধারন সম্পাদক আহমেদ আবু জাফর নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, হয়রানিমূলক মামলা দিয়ে সাংবাদিকের কন্ঠরোধ করা যায়না। অবিলম্বে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আদালতে প্রতিবেদন দাখিলের আহবান জানান তারা।

জানাগেছে, জনৈক ফটো সাংবাদিকের সাথে তৌহিদ হোসেন’র পারস্পারিক বিরোধ চলছিল। এই বিরোধের জের ধরে তাকে ঘায়েল করতেই একজন নারীকে ম্যানেজ করে তার বিরুদ্ধে প্রকাশ্যে রাস্তায় শ্লীলতাহানির একটি নাটক সাজিয়েছেন। বিএমএসএফ’র পক্ষ থেকে হুশিয়ারি উচ্চারণ করা হয় আপনি যত বড় মিডিয়ার মালিকের সাথেই সম্পর্ক থাকুক সেটা বড় কথা নয়। পাচাটা আর সাংবাদিকতা এক কথা নয়। সাংবাদিককে হয়রাণী থেকে দূরে থাকুন। মনে আছেতো, বিগত নির্বাচন চলাকালে আপনার মিডিয়ার সাংবাদিকদেরকে প্রকাশ্যে পিটিয়ে আহত করেছিল ওখানকার সন্ত্রাসিরা। তাই থামুন, এসব বন্ধ করুন সাংবাদিকদের পাশে থাকুন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD