1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ১৮ মে ২০২২, ১০:১৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদী জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ আজ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১ মার্চ, ২০২০
  • ৫৪ পাঠক

খন্দকার শাহিন । নরসিংদী প্রতিদিন-
রবিবার, ১ মার্চ ২০২০: নানা জটিলতায় দীর্ঘ ৭ বছর বন্ধ থাকার পর আজ রবিবার থেকে শুরু হতে যাচ্ছে নরসিংদী জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সপ্তম আসর। আজকের উদ্বোধনী ম্যাচে অংশ নিবেন পলাশ উপজেলা ও রায়পুরা উপজেলা।
উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে বর্ণিল সাজে সাজানো হয়েছে মোসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়াম। এ আসরের উদ্বোধন অনুষ্ঠানে জনাব নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি, মাননীয় মন্ত্রী, শিল্প মন্ত্রণালয় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন বলে গতকাল এক সংবাদ সম্মেলনে জনান নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন জানান, মানবিক গুনসম্পন্ন সুস্থ ও সুশৃঙ্খল জাতি গঠনের ক্রীড়া ও শরীরচর্চার কোন বিকল্প নাই। সুস্থ ক্রীড়া প্রতিযোগিতা একদিকে যেমন উন্নত মানবসম্পদ গঠন করে অপরদিকে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদকের মত সামাজিক ব্যাধি নির্মূলে রাখে অনন্য ভূমিকা। এই মূল মন্ত্র হৃদয়ে ধারণ করে জেলা প্রশাসন, নরসিংদী জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২০ এর আয়োজন করেছে। আজ ১ মার্চ রবিবার ৩ ঘটিকায় এ টুর্নামেন্টের শুভ উদ্বোধন অনুষ্ঠান মোসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। উক্ত ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠান ও ম্যাচগুলো স্বত:স্ফূর্ত উপভোগ করার জন্য সবাইকে আমন্ত্রন জানানো হয়েছে নরসিংদী জেলা প্রশাসনের পক্ষ থেকে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD