1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২০ মে ২০২২, ০৫:১১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

সীমান্তে হত্যা বন্ধে একমত বিজিবি-বিএসএফ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১ মার্চ, ২০২০
  • ২৬ পাঠক

সিলেট | নরসিংদী প্রতিদিন –
রবিবার, ০১ মার্চ ২০২০:
সিলেটে বিজিবি ও বিএসএফ’র চার দিনব্যাপী সীমান্ত সম্মেলন আজ রবিবার সকালে শেষ হয়েছে। বিজিবির সরাইল, চট্টগ্রাম ও কক্সবাজারের রিজিয়ন কমান্ডার এবং বিএসএফের মেঘালয়, মিজোরাম, কাছার, গৌহাটি, ত্রিপুরা ফ্রন্টিয়ারের আইজি পর্যায়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

গত বৃহস্পতিবার সিলেটে একটি হোটেলে সম্মেলন শুরু হয়ে এ সম্মেলন আজ রবিবার শেষ হয়। সম্মেলনে মিজোরাম অ্যান্ড কাচার ফ্রন্টিয়ার ইন্সপেক্টর জেনারেল ড. প্রফুল্ল কুমার রৌশনের নেতৃত্বে বিএসএফের ৯ সদস্যের প্রতিনিধি দল অংশ নেয়।

অন্যদিকে বিজিবির উত্তর পূর্ব রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. জাকির হোসেনের নেতৃত্বে ১৬ সদস্যের প্রতিনিধি দল অংশ নেয়। প্রতিনিধি দলে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা, ভূমি ও জরিপ অধিদপ্তরের কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

সম্মেলন শেষে সাংবাদিকদের ব্রিফ করেন ভারতীয় প্রতিনিধি দলের প্রধান ড. প্রফুল্ল কুমার রৌশন। এ সময় তিনি বলেন, সীমান্তে হত্যা বন্ধে বিএসএফ ও বিজিবি একসঙ্গে কাজ করছে। বাংলাদেশ ও ভারত সীমান্তে মোতায়েন করা বিজিবি এবং বিএসএফ সদস্যদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। সীমান্তের উভয় পাশে বসবাসকারী মানুষের সুরক্ষা নিশ্চিত করা আমাদের দায়িত্ব।

বাংলাদেশ প্রতিনিধি দলের ব্রিগেডিয়ার জেনারেল মো. জাকির হোসেন সীমান্ত হত্যার বিষয়ে গভীর উদ্বেগ প্রকাশ করে বলেন, সম্মেলনে সীমান্ত হত্যার বিষয়ে আলোচনা হয়েছে। সম্মেলনে সীমান্ত হত্যা বন্ধ, অবৈধ সীমান্ত অতিক্রম বন্ধ ও মাদক পাচার প্রতিরোধে আমরা জোর দিয়েছি। আশা করি দ্রুতই সীমান্তে হত্যাকাণ্ড বন্ধ হবে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD