1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২০ মে ২০২২, ০৩:৫২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে মোদীবিরোধী বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ৬ মার্চ, ২০২০
  • ৪৬ পাঠক

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন –
শুক্রবার, ০৬ মার্চ ২০২০: ভারতে মুসলিমদের ওপর চালানো হামলা, নির্যাতন ও হত্যার প্রতিবাদে নরসিংদীতে মোদীবিরোধী বিক্ষোভ মিছিল করছে সমমনা ইসলামি দলগুলো। শুক্রবার (৬ মার্চ) জুমা’র নামাজের পর বিক্ষোভে উত্তাল হয়ে উঠে নরসিংদী শহর,মাধবদী শহর, শেখেরচর বাবুরহাট সহ উপজেলার বিভিন্ন কেন্দ্রীয় মসজিদ এলাকা গুলো। এতে কয়েক হাজার মুসল্লি বিক্ষোভে যোগ দেন। এর মাঝে মাধবদী থানা ওলামা পরিষদের সভাপতি ও বাজার বড় মসজিদের খতিব হাফেজ মাওলানা মো. মকবুল হোসাইন নেতৃত্বে বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়।

একই এসময় আহলে সুন্নাত ওয়াল জামাআত পরিষদ বাংলাদেশ মাধবদী শাখার সভাপতি ও কাশিপুর জামে মজসিদের খতিব মুফতী এহতেশামুল হকের নেতৃতে বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়।
এছাড়াও শেখেরচর বাবুরহাটের কেন্দ্রীয় জামে মসজিদ থেকে বাদ জুম’আ মুফতী ইমদাদুল্লাহ কাসেমী’র নেতৃত্বে বিশাল বিক্ষোভ মিছিল বের করা হয়।

এ বিক্ষোভে অংশগ্রহণকারীরা নরেন্দ মোদীর বিরুদ্ধে বিভিন্ন প্ল্যাকার্ড নিয়ে নানা স্লোগান দেন। মোদিকে প্রতিহতের ঘোষণাও দেন তারা। এরআগে জুমার আগ থেকে নরসিংদীতে বিভিন্ন কেন্দ্রীয় মসজিদ এলাকায় আইন শৃঙ্খলা বাহিনী সতর্ক অবস্থান নেয়।
বিক্ষোভ থেকে মুজিব বর্ষের অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আমন্ত্রণ জানানোর সমালোচনা করেন বক্তারা। মোদিকে বাংলাদেশে ঢুকতে দেয়া হবে না বলেও ঘোষণা দেন তারা। প্রয়োজনে বিমানবন্দর ঘেরাওয়ের ঘোষণা দেন ইসলামি দলের নেতারা।
আগামী ১৭ মার্চ নরেন্দ্র মোদির বাংলাদেশে আসার কথা রয়েছে। সম্প্রতি দিল্লিতে মুসলিমদের ওপর হামলায় মোদীর সরকার জড়িত এ অভিযোগ এনে ইসলামী দলগুলো মোদিকে মুজিববর্ষের অনুষ্ঠানে না আনার দাবি জানিয়ে আসছিল। বাংলাদেশ সরকার অবশ্য এ দাবি নাকচ করে দিয়েছে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD