1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ১৮ মে ২০২২, ০৯:১০ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরায় ভুয়া পুলিশ গ্রেপ্তার, অপহৃত উদ্ধার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ৮ মার্চ, ২০২০
  • ২৯ পাঠক

নিজস্ব প্রতিবেদক। নরসিংদী প্রতিদিন-
রবিবার ০৮ মার্চ ২০২০:
নরসিংদীর রায়পুরা থেকে ভুয়া পুলিশ পরিচয়ে অপহরণ করা গ্রামীণ ফোনের এক বিক্রয়কর্মীকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার (০৭ মার্চ) দুপুরে কিশোরগঞ্জের কুলিয়ারচর থেকে তাকে উদ্ধার করা হয়। এর আগে গত ৫ মার্চ বৃহস্পতিবার রায়পুরার হাটুভাঙ্গা এলাকা থেকে পুলিশ পরিচয়ে তাকে অপহরণ করা হয়।

অপহরণের এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে কবির হোসেন নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। জড়িত থাকার দায় স্বীকার করে শনিবার বিকেলে নরসিংদীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মাইন উদ্দিন কাদিরের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন তিনি। কবির হোসেন বেলাব উপজেলার চর আমলাব এলাকার মৃত কাজল মিয়ার ছেলে।

পুলিশ বলছে, গত ৫ মার্চ গ্রামীণ ফোনের বিক্রয়কর্মী মাসুদ মিয়াকে পুলিশের ভুয়া পরিচয় দিয়ে অপহরণ ও সাথে থাকা নগদ ৯০ হাজার টাকা লুট করে নেয়। পরে তার পরিবারের সদস্যদের কাছে মুক্তিপণ বাবদ ১০ লক্ষ টাকা দাবি করে। এই ঘটনায় অভিযোগ পেয়ে তথ্যপ্রযুক্তির সহায়তায় অপহৃত ব্যক্তির অবস্থান চিহ্নিত করে অভিযানে নামে পুলিশ। পরে কিশোরগঞ্জের কুলিয়ারচর হতে তাকে উদ্ধার করা হয়। এসময় অপহরণ কাজে ব্যবহৃত মাইক্রোবাস, একটি খেলনা পিস্তল, নকল হ্যান্ডকাফ ও নগদ ৬০ হাজার টাকাসহ ভুয়া পুলিশ কবির হোসেনকে গ্রেপ্তার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা ও রায়পুরা থানার উপপরিদর্শক তারক চন্দ্র শীল জানান, এ ঘটনায় অপহরণের মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িত অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD