1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৫:২৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে ফেব্রুয়ারি মাসে ১৮ অপরাধী গ্রেফতার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ৮ মার্চ, ২০২০
  • ২২ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
রবিবার ০৮ মার্চ ২০২০: মুজিব বর্ষের অঙ্গীকার,পুলিশ হবে জনতার এই অঙ্গিকার নিয়ে সারাদেশে পুলিশের মাদক বিরোধী অভিযান ও তালিকা ভুক্ত অপরাধীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় নরসিংদীতে শিবপুর মডেল থানা পুলিশের অভিযানে ফেব্রুয়ারি মাসে ১৮ জন অপরাধীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। দৈনিক খোলা কাগজকে এ তথ্য জানান শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান। গ্রেফতারকৃতদেও মধ্যে ১৩টি মাদক মামলায় ১৫ জন, ১জন চিহিৃত আন্তঃজেলার ডাকাত ও ২জন শীর্ষ চোরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতদের কাছ থেকে ৫০৮ পিছ ইয়াবা ট্যাবলেট ও ৮০০ গ্রাম গাজা উদ্ধার করা হয়। অন্যান্য উপজেলার তুলনায় কিছু বিচ্ছিন্ন ঘটঁনা ছাড়া শিবপুরে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে রয়েছে বলে জানান,ওসি মোল্লা আজিজুর রহমান। তিনি শিবপুর থানায় যোগদানের পর চুরি, ডাকাতি, ইভটিজিং, বাল্য বিবাহ, সন্ত্রাস মাদক সহ আইনশৃঙ্খলার সার্বিক পরিস্থিতি উন্নতি হয়েছে।
মোল্লা আজিজুর রহমান আরো বলেন, ফেব্রুয়ারি মাসে উপজেলার বিভিন্ন স্কুলে, বাজারে, লোকসমাগম স্থানে সাংস্কৃতিক অনুষ্ঠানে মাদক, ইভটিজিং বাল্য বিবাহ, সন্ত্রাসী কর্মকান্ড নিয়ে ১৫টি জনসচেনতামূলক সভা সমাবেশ করা হয়েছে। এসব কর্মসূচির ফলে মানুষের মধ্যে জ্ঞানবৃদ্ধি ও সচেতন হচ্ছে। ফলে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি মানুষের ভালোবাসা বাড়ছে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD