1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নারায়ণগঞ্জে র‍্যাব- ১ এর অভিযানে ৪৯ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ৮ মার্চ, ২০২০
  • ১৬৯ পাঠক

সাব্বির হোসেন | নরসিংদী প্রতিদিন –
রবিবার, ৮ মার্চ ২০২০ :
নারায়ণগঞ্জের রুপগঞ্জে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪৯ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব- ১। রবিবার (৮ মার্চ) সকাল ১১টা ৪৫ মিনিটে র‌্যাব-১, সিপিসি-৩, পূর্বাচল ক্যাম্প রুপগঞ্জ, নারায়নগঞ্জের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে পূর্বাচল উপশহরের ৪নং সেক্টরের ঢাকা সিটি বাইপাস সড়ক সংলগ্ন ভূইয়া হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে বিপরীত পাশের রাস্তার উপর বিশেষ চেকপোস্ট স্থাপন করে তাদের আটক করে। আটককৃত মাদক ব্যবসায়ী ১) মোঃ ফয়সাল আহমেদ (৩০), পিতা- মোঃ বেলায়েত হোসেন, সাং- ধনিয়া (বর্তমানে নদী গর্ভে বিলীন), থানা- ভোলা সদর, জেলা- ভোলা, এ/পি- ই/২৬, বর্ধিত পল্লবী আবাসিক এলাকা, মিরপুর সাড়ে ১১, থানা- রূপনগর, ডিএমপি, ঢাকা, ২) মোঃ আশরাফ হোসাইন (২৩), পিতা- মোঃ লিয়াকত মোল্লা, সাং- চর বড়রিয়া পশ্চিমপাড়া মোল্লা বাড়ি, থানা- মোহাম্মদপুর, জেলা- মাগুরা, এ/পি- নারিন্দা হলুদ মসজিদ, রোড নং- ৩৭/২, শরৎ গুপ্ত রোড, থানা- গেন্ডারিয়া, জেলা- ঢাকাদ্বয়কে ৪৯ (ঊনপঞ্চাশ) কেজি গাঁজাসহ নগদ ৫,৪০০/- (পাঁচ হাজার চারশত) টাকা, ০১টি প্রাইভেটকার, ০৩টি মোবাইল সেট ও ০৩টি সীমকার্ডসহ হাতেনাতে আটক করা হয়।

র‍্যাব -১ কোম্পানী (সিপিসি-৩) এর মেজর আব্দুল্লাহ আল মেহেদী প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সূত্রে সংবাদ পাওয়া যায়, কতিপয় অজ্ঞাতনামা মাদক ব্যবসায়ী ব্রাহ্মনবাড়িয়া হতে একটি সাদা রংয়ের প্রাইভেটকারযোগে বিপুল পরিমাণ গাঁজার চালান সংগ্রহপূর্বক ভূলতা-গাউছিয়া এবং কাঞ্চনব্রিজ হয়ে ঢাকা সিটি বাইপাস রোডে গাজীপুরের উদ্দেশ্যে গমন করবে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি চৌকষ আভিযানিক দল নারায়নগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন পূর্বাচল উপশহরের ৪নং সেক্টরস্থ ঢাকা সিটি বাইপাস সড়ক সংলগ্ন ভূইয়া হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে বিপরীত পাশের রাস্তার উপর বিশেষ চেকপোস্ট স্থাপনপূর্বক বিভিন্ন যানবাহনে তল্লাশী চালিয়ে উক্ত প্রাইভেটকার হতে বিপুল পরিমাণ গাঁজার চালানটি জব্দ করা হয়। ব্যাপক জিজ্ঞাসাবাদে আটককৃত মাদক ব্যবসায়ীদ্বয় স্বীকার করে যে, ইতোপূর্বে একাধিকবার তারা যাত্রী পরিবহনের আড়ালে কৌশলে বিপুল পরিমাণ গাঁজার চালান সংগ্রহপূর্বক রাজধানীসহ নারায়নগঞ্জ ও গাজীপুর জেলার বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে করেছিল। জব্দকৃত গাঁজার আনুমানিক মূল্য মোট ১৪,৭০,০০০/- (চৌদ্দ লাখ সত্তর হাজার) টাকা। আটককৃত মাদক ব্যবসায়ীদ্বয়ের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

তিনি আরো জানান, মাদকাসক্তি একটি বহুমাত্রিক সামাজিক সমস্যা। মাদকাসক্তির প্রধান শিকার তরুন এবং যুব সমাজ। যে যুব সমাজ দেশ ও জাতির আগামী দিনের চালিকা শক্তি, তাদের একটি অংশ মাদকাসক্তির কবলে পড়ে নানা ধরনের অপরাধমূলক কর্মকান্ডে জড়িয়ে পড়ছে। মাদকাসক্ত তরুনরা কর্মশক্তি, মেধা ও সৃজনশীলতা হারিয়ে নৈতিকতা, মূল্যবোধ ও আদর্শ হতে বিচ্যূত হয় যা দেশ ও জাতির জন্য বয়ে আনে অপূরণীয় ক্ষতি। মাদকাসক্তির এই অভিশাপ আজকের তরুন প্রজন্মকে এক অনিবার্য বিপর্যয়ের দিকে ধাবিত করছে। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময়ই মাদক উদ্ধারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে এই পর্যন্ত বিপুল পরিমান দেশী/বিদেশী অবৈধ মাদক উদ্ধার করে র‌্যাব সাধারণ জনগনের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD