1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ১৮ মে ২০২২, ০৯:২৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

করোনাভাইরাস সম্পর্কে সচেতন হওয়ায় পরামর্শ দিলেন ওসি আবু তাহের দেওয়ান

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১১ মার্চ, ২০২০
  • ৩০ পাঠক

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন –
বুধবার, ১১ মার্চ ২০২০ : করোনাভাইরাস নিয়ে মাধবদী থানা পুলিশের জনসচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১০ মার্চ) বিকালে মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান এর উদ্যোগে পাইকারচর ইউনিয়নের ভংঙ্গারচর গ্রামে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রাণঘাতী করোনাভাইরাস সম্পর্কে ওসি আবু তাহের দেওয়ান পরামর্শ দিয়ে বক্তব্যে বলেন, চীনসহ বিশ্বের প্রায় ২৫টি দেশে ছড়িয়ে পড়েছে প্রাণঘাতী এই করোনাভাইরাস (2019-nCoV)। ইতোমধ্যে বাংলাদেশের তিন জন এ ভাইরাসে আক্রান্ত হয়েছে। এতে সারাদেশে জনগনকে সচেতন করতে পুলিশ ও মাঠে নেমেছে। এরই ধারাবাহিকতায় নরসিংদীতে মাধবদী থানা পুলিশের উদ্যোগে জনগনকে সচেতন করতে পুলিশ মাঠে নেমেছে।
সাধারনত জ্বর দিয়ে ভাইরাসের সংক্রমণ শুরু হয়, এরপরে শুকনো কাশি দেখা দিতে পারে। প্রায় এক সপ্তাহ পরে শ্বাসকষ্ট শুরু হয়ে যায়। শরীরে জ্বর দেখা দিলে দ্রুত স্বাস্থ্য পরীক্ষা করার জন্য পরামর্শ দেন ওসি আবু তাহের দেওয়ান। বাংলাদেশে সরকার জনগণের ফ্রি পরিক্ষার জন্য পদক্ষেপ নিচ্ছেন। কেই আতঙ্কিত না হয়ে পূর্বে থেকেই সচেতন ও হাত থেকে মুখে সংক্রমণ ঠেকাতে মাস্ক ব্যবহার করার জন্যও তিনি পরামর্শ দেন।
এসময় উপস্থিত ছিলেন,মাধবদী থানার উপ-পরিদর্শক এনায়েত কবীর মামুন, সাবেক ইউপি চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ,ইউপি সদস্য রহিম মিয়া, দেলোয়ার হোসেন দেলু, হানিফ সরকার,মোস্তফা সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD