1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে করোনা ভাইরাস সচেতনতায় পুলিশের লিফলেট বিতরণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০২০
  • ১৬৭ পাঠক

শেখ মানিক | নরসিংদী প্রতিদিন –
বৃহস্পতিবার, ১২ মার্চ ২০২০:
নরসিংদী জেলা পুলিশের নির্দেশনায় করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে  শিবপুর মডেল থানা পুলিশের রিফলেট বিতরন। বৃহস্পতিবার ১২ মার্চ দুপুরে শিবপুর কলেজগেইট এলাকায়  রিফলেট বিতরন করেন শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান।
 এসময় উপস্থিত ছিলেন, শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হারুনুর রশিদ খান ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক খান প্রমুখ।
মোল্লা আজিজুর রহমান জানান, করোনা ভাইরাস আতঙ্ক নয় দরকার সচেতনতা, করোনা ভাইরাস এক ধরনের সংক্রমক ভাইরাস। এই ভাইরাসটি নাক, মুখ ও চোখের মাধ্যমে মানুষের দেহে প্রবেশ করে। এই ভাইরাসের সংক্রমণে মৃত্যু ঘটতে পারে। জনসমাগম স্থলে কাজ করেন এমন লোক, বৃদ্ধি, রোগ প্রতিরোধ ক্ষমতা কম, ডায়াবেটিস, হৃদরোগ ও ফুসফুসের রোগে আক্রান্ত ব্যক্তিগন বেশি ঝুকিতে রয়েছে।

এই রিফলেটে প্রতিরোধ বিষয়ে যেসব তথ্য দেওয়া হইছে এগুলো মেনে চললে করোনা ভাইরাস থেকে মুক্ত থাকা সম্ভব। আর আক্রান্ত হলে আতকিংত না হয়ে দ্রুত ডাক্তারের পরামর্শ গ্রহণ করতে হবে। সাবান বা হ্যান্ড ওয়াশ হ্যান্ড স্যানিটাইজার দিয়ে ভালো করে হাত পরিষ্কার রাখুন। পরিচিত অথবা অপরিচিত ব্যাক্তির সাথে হাত মেলানো বা আলিঙ্গন করা থেকে বিরত থাকুন। আক্রান্ত ব্যক্তি থেকে নিরাপদ দূরত্বে থাকুন আক্রান্ত ব্যক্তি থেকে কমপক্ষে ১ মিটার দূরত্ব বজায় রাখুন। সাবান ও পানি দিয়ে ঘন ঘন হাত পরিষ্কার রাখুন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD