1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ১৮ মে ২০২২, ০৮:১৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রুপগঞ্জে র‍্যাবের অভিযানে ৪৭৩০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৫ মার্চ, ২০২০
  • ২৫ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
রবিবার, ১৫ মার্চ ২০২০ :
নারায়নগঞ্জের রূপগঞ্জে পূর্বাচল উপশহরের ৪নং সেক্টরস্থ চায়না প্রজেক্ট সংলগ্ন ঢাকা সিটি বাইপাস রোডে হটাৎ মার্কেট এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪,৭৩০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে হাতে নাতে আটক ও একটি পিছনের বডি ব্যতিত একটি ট্রাক জব্দ করেছে র‌্যাব-১। এসময় তাদের কাছ থেকে চার হাজার নয় শত টাকা, একটি মোবাইল সেট ও একটি সিম কার্ড উদ্ধার করে।
শনিবার (১৪ মার্চ) রাত সাড়ে ৯টায় র‌্যাব-১, সিপিসি-৩, পূর্বাচল ক্যাম্প, রুপগঞ্জ, নারায়নগঞ্জের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ চেকপোস্ট স্থাপন করে মাদক ব্যবসায়ী ১. মোঃ খোকন রায়হান (২৫), পিতা- মৃত নুরুল হক, মাতা- শামসুন্নাহার, সাং- সরলপুর আটোবালা ও ২. মোঃ সাজ্জাদ হোসেন (৩০), পিতা- মৃত আলতাফ, সাং- সরলপুর নয়াবাড়ি, উভয় থানা- বগুড়া সদর, জেলা- বগুড়াদ্বয়’কে আটক করে।

র‍্যাব -১ এর কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মেহেদী (সিপিসি-৩) এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়,একটি ট্রাকযোগে কক্সবাজার হতে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট সংগ্রহপূর্বক নারায়ঞ্জের রূপগঞ্জ থানাধীন পূর্বাচল উপশহরের ঢাকা সিটি বাইপাস রোডে গাজীপুরের উদ্দেশ্যে গমন করবে। উক্ত সংবাদ পেয়ে র‌্যাবের একটি চৌকষ আভিযানিক দল কর্তৃক শনিবার ১৪ মার্চ ৯টা ১০ মিনিটে নারায়নগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন পূর্বাচল উপশহরের ৪নং সেক্টরস্থ চায়না প্রজেক্ট সংলগ্ন ঢাকা সিটি বাইপাস সড়কের হঠাৎ মার্কেট মোড়ে রাস্তার উপর বিশেষ চেকপোস্ট স্থাপন করা হয়। রাত সাড়ে ৯টায় পেছনে বড়ি ছাড়া একটি ট্রাক দ্রুত গতিতে চেকপোস্ট অতিক্রম করার চেষ্টা করলে চেকপোস্টে কর্তব্যরত র‌্যাব সদস্যরা উক্ত ট্রাকটির গতিরোধ করতঃ তল্লাশী চালিয়ে উপরোক্ত ধৃত ব্যক্তিদের দখল/হেফাজত হতে বর্নিত বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেটসহ ট্রাকটি জব্দ করে। জব্দকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক চৌদ্দ লাখ উনিশ হাজার টাকা। আটককৃত আসামীদের রূপগঞ্জ থানায় সোপর্দ্দ করা হয়েছে।
তিনি আরো জানান, মাদকাসক্তি একটি বহুমাত্রিক সামাজিক সমস্যা। মাদকাসক্তির প্রধান শিকার তরুণ এবং যুব সমাজ। যে যুব সমাজ দেশ ও জাতির আগামী দিনের চালিকা শক্তি, তাদের একটি অংশ মাদকাসক্তির কবলে পড়ে নানা ধরনের অপরাধমূলক কর্মকান্ডে জড়িয়ে পড়ছে। র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই সবসময় অবৈধ মাদকদ্রব উদ্ধার, অস্ত্র উদ্ধার, জঙ্গি গ্রেফতার, শীর্ষ সন্ত্রাসী, চাঁদাবাজ, ডাকাত, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন মামলার এজাহার নামীয় ও ওয়ারেন্টভূক্ত পলাতক আসামীকে আটক করে সাধারণ জনগনের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। তারই ধারাবাহিকতায় শনিবার এ মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD