1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

কুড়িগ্রামে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে নরসিংদীতে মানববন্ধন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ১৬ মার্চ, ২০২০
  • ২০৪ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
সোমবার,২০ মার্চ ২০২০:
বাংলা ট্রিবিউন ও ঢাকা ট্রিবিউনের কুড়িগ্রাম প্রতিনিধি আরিফুল ইসলাম রিগ্যানকে তুলে নিয়ে নির্যাতন ও মিথ্যা মামলা দেয়ার ঘটনার প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন নরসিংদীর সাংবাদিক সমাজ। সোমবার (১৬ মার্চ) সকালে নরসিংদী প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত এক মানববন্ধনে এ প্রতিবাদ ও নিন্দা জানানো হয়।

নরসিংদীর সর্বস্তরের সাংবাদিক সমাজের ব্যানারে ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানবন্ধনে জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ অংশ নেন। এসময় আরিফুল ইসলামের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও নির্যাতনে জড়িতদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয়।
এসময় বক্তব্য রাখেন দৈনিক সমকালের প্রতিনিধি মো: নুরুল ইসলাম, আরটিভির প্রতিনিধি মোর্শেদ শাহরিয়ার, মাছরাঙ্গা টেলিভিশনের প্রতিনিধি বদরুল আমিন চৌধুরী, সাপ্তাহিক আজকের চেতনার সম্পাদক এবিএম আজরাফ টিপু, দৈনিক মুক্তচিন্তার সম্পাদক জয়নাল আবেদীন, বীর মুক্তিযোদ্ধা সাদেকুর রহমান, বাংলা ট্রিবিউন ও ঢাকা ট্রিবিউনের প্রতিনিধি আসাদুজ্জামান রিপন, চ্যানেল ২৪ এর সঞ্জিত সাহা, সময় টিভির আশিকুর রহমান পিয়াল, যমুনা টিভির আইয়ুব খান সরকার, দৈনিক কালের কণ্ঠের মনিরুজ্জামান মনির, দৈনিক প্রথম আলোর প্রণব কুমার দেবনাথ, চ্যানেল আইয়ের সুমন রায়, ডিবিসি চ্যানেলের তোফায়েল আহমেদ স্বপন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম নরসিংদী জেলা শাখার সভাপতি মোশারফ হোসেন নীলু ও সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান মুস্তাক, মাধবদী থানা প্রেসক্লাবের সভাপতি আল আমিন সরকার ও সাধারণ সম্পাদক খন্দকার শাহিন, রায়পুরা সাংবাদিক ফোরামের সভাপতি মেহেদী হাসান রিপন প্রমুখ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD