1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২০ মে ২০২২, ০৪:১২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

এনজিওর কিস্তি পরিশোধে অপারগতায় ৬মাসের শিশুসহ মা আটক

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৮ মার্চ, ২০২০
  • ৩২ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
বুধবার, ১৮ মার্চ ২০২০ : মাধবদীতে বাস্তব নামে এক এনজিও সমিতি থেকে উত্তোলনকৃত লোনের কিস্তি পরিশোধে অপারগতায় ৬মাসের শিশুসহ এক নারী গ্রাহককে আটক করে আদালতে প্রেরণ করেছে পুলিশ। গতকাল বুধবার বিকেল সাড়ে ৪টায় মাধবদীর বিরামপুর দড়িপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। আটককৃত মহিলার নাম মানসুরা বেগম (২২)।
জানা যায়, বছর তিনেক আগে মানছুরা বেগম বাস্তব নামক এনজিও সমিতি থেকে ১ লাখ ২০ হাজার টাকা লোন তুলে ব্যবসার জন্য তার স্বামী জাহাঙ্গীর আলমকে দেন। কিন্তু ব্যবসার কিছুদিনের মাথায়ই ব্যবসায়িকভাবে ক্ষতিগ্রস্ত হওয়ার কারনে কিস্তি দিতে তারা অপারগ হয়ে পড়েন। সমিতির লোকজন তাদেরকে অনবরত তাগাদা দিতে থাকলেও টাকা দেয়ার কোন সুযোগ না থাকায় তারা কালক্ষেপণ করতে থাকে। গত ৬ মাস আগে তাদের একটি কণ্যা সন্তান হয়। মানছুরার স্বামী পাওনাদারদের চাপে গত ৩মাস আগে স্ত্রী-সন্তানদের ফেলে কাউকে কিছু না বলে মালয়েশিয়া পাড়ি জমায়। এরপর থেকে মানছুরা অতি কষ্টে সন্তান নিয়ে দিনাতিপাত করছিলো। তার ওপর সমিতির লোকজনের টাকার জন্য চাপাচাপিতে গত মাসে ধার করে ৫ হাজার টাকা যোগার করে কিস্তি দেয় এবং প্রতিমাসে ৫হাজার টাকা করে পরিশোধের প্রতিশ্রুতি দেয়। কিন্তু সমিতির লোকজন তা মানতে নারাজ, তারা মাসে ১০ হাজার টাকা করে কিস্তি দাবি করে।
অবশেষে বাস্তব কর্তৃপক্ষ মানছুরার নামে ঢাকার মোহাম্মদপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে বুধবার বিকেলে মাধবদী থানা পুলিশ তাকে আটক করে কোর্টে প্রেরণ করে। মাধবদী থানার এএসআই সঞ্জয় কুমার বলেন গ্রেফতারি পরোয়ানা থাকায় মানছুরাকে আটক করা হয়েছে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD