1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২০ মে ২০২২, ০৪:০৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

অস্ট্রেলিয়া প্রবাসীকে দেখতে মানুষের ভীর কোয়ারেন্টিনে

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২০ মার্চ, ২০২০
  • ২১ পাঠক

সিলেট|নরসিংদী প্রতিদিন-শুক্রবার-২০মার্চ ২০২০: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার একটি এলাকায় হোম কোয়ারেন্টিনে থাকা অস্ট্রেলিয়াপ্রবাসী এক ব্যক্তিকে দেখতে উৎসুক মানুষ ভিড় জমিয়েছেন। গতকাল বৃহস্পতিবার ওই প্রবাসীর বাড়ির সামনে স্বজন ও এলাকাবাসী তাঁকে দেখতে ভিড় করেন। আজ শুক্রবারও বাড়ির সামনে কৌতূহলী মানুষকে ঘোরাফেরা করতে দেখা যায়।

ওই প্রবাসীর পরিবার ও প্রতিবেশী সূত্রে জানা যায়, দুই-তিন দিন আগে অস্ট্রেলিয়াপ্রবাসী ওই ব্যক্তি বাড়িতে আসেন। বাড়িতে আসার পর থেকে করোনাভাইরাস বিষয়ে সতর্কতার জন্য স্বেচ্ছায় তিনি হোম কোয়ারেন্টিনে থাকতে শুরু করেন। এই খবর পেয়ে তাঁর আত্মীয়স্বজন থেকে শুরু করে প্রতিবেশীরা তাঁকে দেখতে আসা শুরু করেন। একপর্যায়ে তাঁকে দেখতে উৎসুক মানুষের ভিড় পড়ে যায়। তাঁর দেখা না পেয়ে উৎসুক জনতা অনেকে বাড়ির পাশে অপেক্ষা করেন। কেউ কেউ বাড়ির বাইরে থেকে উঁকি দিয়ে তাঁকে দেখার চেষ্টা করেন।
প্রতিবেশী সরাজ মিয়া বলেন, ‘কোয়ারেন্টিন’ জিনিসটা কী এ নিয়ে মানুষের কৌতূহল। কোয়ারেন্টিনে থাকার সময় কীভাবে মানুষ সময় কাটায়, তা দেখার জন্য উৎসুক এলাকাবাসী ভিড় করেন। তিনি বলেন, ‘এ ঘটনায় অস্ট্রেলিয়াপ্রবাসী ওই ব্যক্তি বিব্রত। কেউ যেন তাঁকে দেখতে ভিড় না করেন, সেই অনুরোধ জানিয়েছেন তিনি।’
খোঁজ নিয়ে জানা যায়, নবীগঞ্জ উপজেলা প্রশাসনে হোম কোয়ারেন্টিনে থাকার জন্য পাঁচজনের যে নামের তালিকা আছে সেই তালিকায় নাম নেই ওই অস্ট্রেলিয়াপ্রবাসীর।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD