1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৭ মে ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে ট্রাক-পিকআপ সংঘর্ষে ব্যবসায়ীসহ নিহত দুই

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২০ মার্চ, ২০২০
  • ২২১ পাঠক

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন –
শুক্রবার, ২০ মার্চ ২০২০ : নরসিংদীর মাধবদীতে ট্রাক ও পিকাআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো ৬ জন। শুক্রবার (২০ মার্চ) সকাল ৬টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে মাধবদী থানার ভগীরথপুর পাকিজা স্পিনিং মিলস সংলগ্ন এই দুর্ঘটনা ঘটে। এতে পিকআপটি ধুমরে মুছরে যায় ও পাথরবাহি ট্রাকটির সামনের অংশ মুছরে যায়। নিহতরা হলেন, নরসিংদী সদর উপজেলার কান্দাইল গ্রামের মৃত: খাদেম আলী প্রধানের ছেলে কাপড় ব্যবসায়ী আব্দুল বারেক (৪৫) ও পিকআপের হেলপার আল-আমিন (২৪)। নিহত আল-আমিন একই উপজেলার পাঁচদোনা ইউনিয়নের মুলপাড়া বড়িকান্দী গ্রামের মিনা মিয়ার ছেলে।
হতাহতরা দেশের বৃহত্তর পাইকারী কাপড়ের বাজার শেখেরচর বাজারের ব্যবসায়ী ছিলেন। তারা শুক্রবার সকালে সপ্তাহের দ্বিতীয় হাটের দিনে কেনা-বেঁচা করতে বাড়ি থেকে পিকআপে করে বাজারে যাচ্ছিলেন। এ ঘটনায় নিহত আব্দুল বারেক এর ছোট ছেলে হাবিবুর রহমান ও পিকআপের ডাইভার মো: শাহিন (২৫) গুরুতর আহত হয়।
পুলিশ ও নিহতের স্বজনরা জানান, নরসিংদী সদর উপজেলার কান্দাইল থেকে একটি পিকাপ ভাড়া করে শেখেরচর বাবুরহাটে যাচ্ছিলেন তারা। এসময় বিপরীত দিক থেকে আসা ঢাকামুখী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই ২ জন নিহত হন।
মাধবদী থানা উপ-পুলিশ পরিদর্শক মীর কায়েস জানান, স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যায়। আহতদের মধ্যে ৪ জনকে আশংকাজনক অবস্থায় প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেলে প্রেরণ করেছেন কর্তব্যরত চিকিৎসক।
মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান জানান, ঘটনাস্থল থেকে যাওয়া দুর্ঘটনা কবলিত ট্রাক (ঢাকা মেট্রো ট-১৬-৯৬৮২) ও পিকাপভ্যান (ঢাকা মেট্রো ঠ-১১-৮৭২১) জব্দ করে পুলিশের হেফাজতে রাখা হয়েছে। পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম মরদেহ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। মরদেহের সোরত হাল দেখে আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের মাঝে হস্তান্তর করা হয়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD