1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৫:৪৪ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে বাজার নিয়ন্ত্রনে পুলিশ ও ভ্রাম্যমান আদালদের অভিযান অব্যাহত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২২ মার্চ, ২০২০
  • ২০ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
রবিবার, ২২ মার্চ ২০২০:
দেশে করোনা ভাইরাসকে পুজি করে বাজারের দ্রব্যমূল্য অস্থিতিশীল করতে নিত্যপণ্যের দাম বৃদ্ধি করে সাধারণ জনগনকে হয়রানী করছে। এমন অভিযোগের প্রেক্ষিতে নরসিংদীতে জেলা প্রশাসনের উদ্যোগে পুলিশ ও ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত রয়েছে। সরেজমিনে দেখা গেছে, নরসিংদী শহরের বটতলা বাজার ও ভেলানগর জেলখানা মোড় অস্থায়ী বজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছে নরসিংদী জেলা প্রশাসনের একটি আভিযানিক দল। এতে নরসিংদী সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: শাহ আলম মিয়ার নেতৃত্বে প্রথমে শহরের বটতলা বাজারে অভিযান পরিচালনা করে অতিরিক্ত দামে পণ্য বিক্রি করার দায়ে রফিক নামে এক ব্যবসায়ীকে ৫শত টাকা এবং জেলখানা মোড় বাজারে পণ্যমূল্য তালিকা না থাকায় শফিকুল ইসলাম নামে আরেক ব্যবসায়ীকে ১ হাজার টাকা অর্থদ- দিয়েছে ভ্রাম্যমান আদালত। এসময় জেলা প্রশাসনের নেযারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো: শাহরুখ খান, সহকারী কমিশনার ফয়জুর রহমানসহ বাজার কমিটির প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এদিকে রবিবার (২২ মার্চ) নরসিংদী জেলা পুলিশের উদ্যোগে নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ সেয়দুজ্জামান থানাধীন রেলষ্টেশন ও আশপাশ এলাকায় বিভিন্ন দোকানদারসহ স্থানীয় জনসাধারণ, বিভিন্ন গাড়ীর ড্রাইভার ও পথচারীদের মাঝে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা ও করনীয় বিষয়ক লিফলেট বিতরণ করা হয়। এছাড়া করোনা ভাইরাসে আতংকিত না হয়ে সকলকে সতর্ক থাকার পরামর্শ প্রদান করেন।

ভাইরাস আতংকে নিত্য প্রয়েজনীয় দ্রব্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে পলাশ থানার অফিসার ইনচার্জ জনাব শেখ মোঃ নাসির উদ্দিন থানাধীন পলাশ থানাধীন ওয়াবদা গেইট বাজারসহ বিভিন্ন বাজার পরিদর্শন করছেন।

বাজারে ভোজ্য পণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান শিবপুর থানাধীন উপজেলার বিভিন্ন বাজার পরিদর্শন করেছেন।

করোনা ভাইরাস আতংকে নিত্য প্রয়েজনীয় দ্রব্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে রায়পরা থানার অফিসার ইনচার্জ মহসিনুল কাদির থানাধীন রায়পুরা বাজারসহ বিভিন্ন বাজার পরিদর্শন করছেন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD