1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১০:০৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

করোনাভাইরাসে মৃত লাশের দাফনে যেতে চান পলাশ থানার পুলিশ অফিসার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২২ মার্চ, ২০২০
  • ৪৫ পাঠক

সাব্বির হোসেন | নরসিংদী প্রতিদিন –
রবিবার, ২২ মার্চ ২০২০ : যেখানে করোনা ভাইরাসে আক্রান্ত হলে নিজের মা-বাবা কাছে যেতে চায়না আর সন্তান তার মা বাবার কাছে আসতে চায়না। অথচ সেখানে করোনা ভাইরাসে মৃত্যু হলে এবং তাকে দাফন করার কোন লোক না থাকলে সেখানে যেতে চান পলাশ থানার সেকেন্ড অফিসার একে আজাদ। আজ রবিবার (২২ মার্চ) দুপুর ১২ টা ২০ মিনিটে এই পুলিশ অফিসার তার ফেইসবুক আইডি থেকে এমন একটি পোস্ট করেন। পোস্টটি তুলে ধরা হলো- করোনা ভাইরাসে মৃত লাশের দাফন করার মতো কোন লোক না থাকলে জানাবেন। আমি সেখানে যেতে চাই। কারণ আমাকেও পৃথিবী ছাড়তে হবে।

যা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। সম্প্রতি মানবতার সেবায় অন্যন্য ভূমিকা রাখায় এই পুলিশ অফিসার সবার নজর আসে। ১৮ মার্চ মঙ্গলবার আনুমানিক দুপুর ২টায় নরসিংদীর পলাশ উপজেলার পলাশ বাজার সংলগ্ন ব্রিজের পাশে সাদা কাফনে মোড়ানো একটি লাশ পড়ে থাকার ঘটনা ঘটে। স্থানীয়রা লাশটি দেখে ৯৯৯-এ কল করে পলাশ থানায় বিষয়টি জানায়। খবর পেয়ে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসির উদ্দিৎক্ষণিকভাবে বিষয়টি খতিয়ে দেখতে দায়িত্ব দেন এই পুলিশ অফিসারকে।

এরপর ঘটনাস্থলে গিয়ে কাফনের ভাঁজ খোলে দেখেন, লাশের ঠোঁট নড়ছে। এই অবস্থায় পাশেই একটি ভ্যান গাড়ি দেখতে পান। কিন্তু চালক না থাকায় নিজেই ভ্যানগাড়ি চালিয়ে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। এর পর তার তত্বাবধানে চিকিৎসা নিয়ে মোটামুটি সুস্থ হয়ে যায় কাফনে মোড়ানো ব্যক্তিটি। এমন মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত পলাশ উপজেলাসহ অনেকের কাছেই তিনি প্রশংসিত হয়েছেন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD