1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে করোনা ভাইরাস আতংকে দ্রব্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে বাজার পরিদর্শন, গণজমায়েত নিরুৎসাহিতকরণ, লিফলেট বিতরণ, মাইকিং জেলা পুলিশের জনসচেতনতা মূলক কার্যক্রম অব্যাহত।

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৩ মার্চ, ২০২০
  • ১৭৫ পাঠক

নিজস্ব প্রতিবেদক|| নরসিংদী প্রতিদিন-
সোমবার ২৩ মার্চ ২০২০:
নরসিংদীতে করোনা ভাইরাস আতংকে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে বাজার পরিদর্শন, গণজমায়েত নিরুৎসাহিতকরণ, লিফলেট বিতরণ, মাইকিং, কোয়ারেন্টাইনে থাকা প্রবাসীদের খোঁজ নেওয়াসহ জেলা পুলিশের জনসচেতনতা মূলক কার্যক্রম অব্যাহত।
সোমবার (২৩ মার্চ) করোনা ভাইরাস আতংকে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে বাজার পরিদর্শন করা হয়। নিত্য প্রয়োজনীয় দ্রব্য অতিরিক্ত দামে বিক্রয় না করার জন্য ব্যবসায়ীদের সর্তক করা হয়। নরসিংদী জেলায় নিত্য প্রয়োজনীয় দ্রব্যের যথেষ্ট মজুদ রয়েছে তাই ক্রেতাদের আতংকিত না হয়ে প্রয়োজনের অতিরিক্ত নিত্য প্রয়োজনীয় দ্রব্য ক্রয় না করার জন্য নরসিংদী পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার আহবান জানান।

এছাড়া করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে গণজমায়েত নিরুৎসাহিতকরণসহ জনগণের সচেতনতা বৃদ্ধিতে নরসিংদী মডেল থানার পুলিশ ভেলানগর জেলখানার মোড়, নতুন বাসষ্ট্যান্ড, চৌয়ালা, নরসিংদী বড় বাজারে সচেতনতামূলক মাইকিং করা হয়। সেই সাথে বাহিরে অযথা ঘোরাফেরা করা ব্যাক্তিদের কঠোরভাবে সতর্ক করা হয় এবং বিদেশ ফেরত কেউ সরকারী নিয়ম অমান্য করে বাহিরে আড্ডা দিতে আসলে পুলিশকে জানানোর জন্য সকলকে আহবান জানানো হয়।


একইসাথে ব্যবসায়ীগণ যাতে নিত্য প্রয়োজনীয় দ্রব্য অতিরিক্ত দামে বিক্রয় করতে না পারে সেজন্য নরসিংদী জেলার সকল থানার অফিসার ইনচার্জগণও নিজ নিজ থানার বিভিন্ন বাজার পরিদর্শন করেন।
এছাড়াও বিদেশ ফেরত ব্যক্তিদের বাড়ি চিহ্নিত করে প্রকাশ্য স্থানে মেয়াদ সম্বলিত ‘কোয়ারেন্টাইন হোম’ লেখা স্টিকার লাগিয়ে দেয়া হচ্ছে এবং প্রবাসীদের বাড়ি বাড়ি গিয়ে তাদের হোম কোয়ারেন্টাইনে থাকার ব্যাপারে খোঁজ নিচ্ছে থানা পুলিশ এক্ষেত্রে ব্যতিক্রম পেলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাও নেওয়া হচ্ছে।
করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাচাঁতে এবং এ ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ এবং মাইকিং এর মাধ্যমে সাধারণ মানুষকে সচেতন করতে বিভিন্ন জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করছে জেলা পুলিশ।
নরসিংদী জেলা পুলিশের জোড়ালো বাজার মনিটরিং এবং জনসচেতনতামূলক কার্যক্রম অব্যহত আছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD