1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

করোনাভাইরাস: নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২৭৮ জন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৩ মার্চ, ২০২০
  • ২৩৪ পাঠক

নিজস্ব প্রতিবেদক|নরসিংদী প্রতিদিন-বুধবার-২৩ মার্চ ২০২০: নরসিংদীতে (২৩ মার্চ পর্যন্ত) বিদেশ ফেরত আরও ৭৯ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এছাড়া হোম কোয়ারেন্টিনে ১৪ দিন থাকার পর এ পর্যন্ত ৬ জনকে ছেড়ে দেয়া হয়েছে। এ নিয়ে মোট ২৭৮ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হলো। নরসিংদীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন এ তথ্য নিশ্চিত করেছেন।
হোম কোয়ারেন্টিনে থাকাদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ৬৯ জন, পলাশ উপজেলায় ২৫ জন, শিবপুর উপজেলায় ৮৮ জন, মনোহরদী উপজেলায় ৩৭ জন, বেলাব উপজেলায় ৩১ জন ও রায়পুরা উপজেলায় ২৮ জন। এরা সবাই ইতালী, সৌদী আরব, দক্ষিণ কোরিয়া, সিঙ্গাপুর ও দুবাই ফেরত।
তাদেরকে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী নিজ নিজ বাড়িতে বিচ্ছিন্ন রাখা হয়েছে বলে জানিয়েছেন নরসিংদীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন।
এদিকে বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালকে আইসোলেশন সেন্টার ঘোষণা করা হয়েছে। এখানে ১০০ শয্যার ব্যবস্থা রাখার সুবিধা আছে। একই সঙ্গে নরসিংদীর প্রধান দুটো চিকিৎসাকেন্দ্র জেলা ও সদর হাসপাতাল সহ সবগুলো উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আলাদা আইসোলেশন ইউনিট রাখা হয়েছে। তবে জেলার দুটো প্রধান চিকিৎসা কেন্দ্র জেলা ও সদর হাসপাতালসহ কোন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ইউনিটে এখন পর্যন্ত কেউ ভর্তি হননি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD