1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২০ মে ২০২২, ০৩:৫৪ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

করোনাভাইরাস: নরসিংদীতে ওসি সৈয়দুজ্জামানের প্রচারপত্র বিতরণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০
  • ২৪ পাঠক

মোঃ নাহিদ প্রধান | নরসিংদী প্রতিদিন-
মঙ্গলবার- ২৪ মার্চ ২০২০: করোনা ভাইরাস আতংকে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে বাজার পরিদর্শন ও প্রচারপত্র বিতরণ করছেন নরসিংদী মডেল থানা পুলিশ ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দুজ্জামান । এ প্রচারণা অব্যাহত রয়েছে বলে জানান তিনি । মঙ্গলবার(২৪ মার্চ) সকালে নরসিংদী পৌর শহরের ভেলানগর বাজার সহ বিভিন্ন বাজার ঘুরে ঘুরে সবাইকে সচেতন করেন ও করোনা ভাইরাস আতংকে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য স্থিতিশীল রাখার জন্য ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানান তিনি। এ সময় তিনি বলেন কোন ব্যবসায়ী যদি বেশী দামে নিত্য প্রয়োজনীয় দ্রব্য বিক্রয় করেন তাদের নগদ অর্থ সহ জেল জরিমানা হবে। বাংলাদেশে চাল, পিয়াজসহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় দ্রব্যের যথেষ্ট মজুদ রয়েছে বলে সকলকে অবগত করেন তিনি। মুনাফালোভী ব্যবসায়ীদের ঠেকাতে নরসিংদী জেলা পুলিশের জোড়ালো মনিটরিং অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।
এছাড়া ভেলানগর বাজার এলাকায় বিভিন্ন দোকানদারসহ স্থানীয় জনসাধারণ, বিভিন্ন গাড়ীর ড্রাইভার ও পথচারীদের মাঝে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা ও করনীয় বিষয়ক প্রচারপত্র বিতরণ করেন ওসি সৈয়দুজ্জামান।
একইসাথে জেলা পুলিশের উদ্যোগে বিদেশ ফেরত ব্যক্তিদের বাসভবনের প্রকাশ্য স্থানে মেয়াদ সম্বলিত ‘কোয়ারেন্টাইন হোম’ লেখা স্টিকার লাগিয়ে দেওয়া হচ্ছে। এছাড়া নরসিংদী জেলা পুলিশের উদ্যোগে বিভিন্ন দেশ থেকে ফিরে আসা প্রবাসীর হোম কোয়ারেন্টাইন সঠিকভাবে মানা হচ্ছে কি-না, তা খতিয়ে দেখা হচ্ছে। এক্ষেত্রে ব্যতিক্রম পেলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাও নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD