1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:১১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

দূরত্ব বজায় রেখে কেনাকাটায় মাধবদী থানা পুলিশের বিশেষ উদ্যোগ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২৭ মার্চ, ২০২০
  • ২৪৭ পাঠক

মোঃ আল-আমিন সরকার | নরসিংদী প্রতিদিন-
শুক্রবার-২৭ মার্চ ২০২০: করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে নিরাপদ দূরত্ব বজায় রেখে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র কেনাকাটার জন্য বৃত্ত চিহ্নিত করণের মাধ্যমে দূরত্ব নিশ্চিতের ব্যবস্থা গ্রহণ করেছে মাধবদী থানা পুলিশ। নরসিংদী জেলা পুলিশের নির্দেশনায় ২৭ মার্চ (শুক্রবার) সকালে মাধবদী বাজারের বিভিন্ন মুদি ও কাঁচা তরকারির দোকানের সামনে এসব বৃত্ত চিহ্নিত করা হয় বলে জানান মাধবদীর থানার পরিদর্শক (অপারেশন এন্ড কমিউনিটি পুলিশিং) তানভীর আহমেদ।

সরেজমিনে মাধবদী বাজার ঘুরে দেখা যায়, মাধবদীর প্রায় সবকয়টি কাঁচাবাজার ও মুদি দোকানের সামনে সাদা রং দিয়ে তিনফুট অন্তর অন্তর বৃত্ত চিহ্ন এঁকে দেয়া হয়েছে। গ্রাহকরা নির্দিষ্ট দূরত্বের এসব বৃত্তে দাঁড়িয়ে একের পর একজন পণ্য সংগ্রহ করছে।
মাধবদী থানার ওসি আবু তাহের দেওয়ান জানান, করোনা ভাইরাস কারো শরীর থেকে সহজেই যাতে অন্যের শরীরে সংক্রমণ ঘটাতে না পারে সেজন্য জরুরী প্রয়োজনে একের অধিক লোক একত্রিত হওয়ার জায়গায় অন্তত তিন ফুট দূরে দাঁড়ানোর নির্দেশনা রয়েছে। এই বিষয়টি নিশ্চিত করতেই জেলা পুলিশের নির্দেশনায় এ উদ্যোগ গ্রহণ করা হয়। এতে সহজেই সাধারণ মানুষ নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে দাঁড়ানোর সুযোগ পাবে বলে তিনি জানান।
তিনি আরো জানান, করোনা ভাইরাস প্রাদুর্ভাবের শুরু থেকে নিত্যপ্রয়োজনীয় পণ্যের বাজার নিয়ন্ত্রণ, গণসচেতনতা তৈরী, গণজমায়েত বন্ধ ও বিশৃঙ্খলা প্রতিরোধসহ করোনা মোকাবেলায় নানা কর্মসূচি পালন করে আসছে মাধবদী থানা পুলিশ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD