1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ১৮ মে ২০২২, ০৯:০৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বেলাবতে কলেজছাত্রীকে ধর্ষণ, দুইজন গ্রেফতার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ৩০ মার্চ, ২০২০
  • ২৩ পাঠক

আলমগীর পাঠান | নরসিংদী প্রতিদিন –
সোমবার, ৩০ মার্চ ২০২০ : নরসিংদীর বেলাবতে অনার্স পড়ুয়া এক কলেজ ছাত্রীকে প্রেমিক কর্তৃক বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ ও তার দুই সহযোগী বন্ধু কর্তৃক নিয়মিত ইভটিজিং এর অভিযোগ এনে বেলাব থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী কলেজছাত্রী। রবিবার (২৯ মার্চ) বিকালে উক্ত কলেজ ছাত্রী ধর্ষক সহ তিনজনকে আসামী করে এ মামলা দায়ের করেন। মামলা নং ১২ তারিখ ২৯.০৩.২০২০। পুলিশ ধর্ষক রাসেল মিয়ার দুই সহযোগী সজিব মিয়া ও রিয়াজ মিয়াকে গ্রেফতার করে ৫ দিনের রিমান্ড চেয়ে নরসিংদী আদালতে প্রেরণ করেছেন।
মামলা সূত্রে জানা যায়, উপজেলার বিন্নাবাইদ ইউনিয়নের দীঘলদীকান্দা গ্রামের মুক্তার মিয়ার মেয়ে ও ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজের অনার্স পড়ুয়া শিক্ষার্থীর সাথে পাশ্ববর্তী জুহুরিয়াকান্দা গ্রামের মুর্শিদ মিয়ার ছেলে ও ভৈরব হাজী আসমত কলেজের অনার্স পড়ুয়া শিক্ষার্থী রাসেল মিয়ার প্রেমের সম্পর্ক দীর্ঘদিন ধরে। সম্পর্ক চলাকালিন সময় গত ১ বছর ধরে উক্ত কলেজছাত্রীকে বিয়ে করার প্রতিশ্র“তি দিয়ে ধর্ষক রাসেল একাধিক বার ধর্ষন করে। গত ৩ মার্চ রাত সাড়ে ১১টায় পূণরায় উক্ত কলেজছাত্রীকে তার বাড়ির পাশের একটি ফসলী জমিতে নিয়ে আবারও ধর্ষন করে লম্পট রাসেল। এসময় ধষিতা কলেজছাত্রী প্রতিশ্র“তি মোতাবেক প্রেমিক রাসেলকে বিয়ে করার কথা বললে রাসেল নানা তালবাহানা করে সময়ক্ষেপন করতে থাকে। প্রতারক প্রেমিকের তালবাহানা বুঝতে পেরে কলেজছাত্রী ঘটনাটি রাসেলের পরিবারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিদের জানালে রাসেল বাড়ি থেকে চলে যায়। ফলে বাধ্য হয়ে ১৬ মার্চ তারিখে উক্ত কলেজছাত্রী ধর্ষনের অভিযোগ এনে রাসেলের বিরুদ্ধে বেলাব থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগ দায়ের করার পর ধর্ষক রাসেল ও তার পরিবার ক্ষিপ্ত হয়ে উক্ত কলেজছাত্রীর ব্যক্তিগত মোবাইল নাম্বার তার বন্ধুদের মাঝে ছড়িয়ে দেয় এবং প্রতিবেশী রহিছ মিয়ার ছেলে সজিব মিয়া ও রাজুমিয়ার ছেলে রিয়াজ মিয়াকে ধর্ষিতা কলেজছাত্রীর পিছনে লেলিয়ে দেয়। রাসেলের বন্ধু সজিব ও রিয়াজ এ সুযোগে ধর্ষিতা কলেজছাত্রীর চরিত্র নিয়ে এলাকায় বদনাম রটাতে থাকে এবং বাড়ির বাইরে বের হলে বিভিন্ন অশ্লিল কথা বলে প্রতিনিয়ত উত্ত্যক্ত করতে থাকে। তাদের অত্যাচারে অতিষ্ট হয়ে উক্ত কলেজছাত্রী তার মামার বাড়ি বেলাব উপজেলার চরবেলাব গ্রামের অহিদ মিয়ার বাড়িতে চলে যায়। খবর পেয়ে গত ২৮ মার্চ শনিবার রাত সাড়ে ৮টায় সজিব ও রিয়াজ কলেজছাত্রীর মামার বাড়িতে গিয়েও তাকে অশ্লিল গালিগালাজ করে এবং কলেজছাত্রীকে টানা হেচড়া করতে থাকে। এসময় কলেজছাত্রীর ডাকচিৎকারে আশেপাশের মানুষ ছুটে এসে দুই বখাটে সজিব ও রিয়াজকে আটক করে বেলাব থানায় সোপর্ধ করে।
ধর্ষিতা কলেজছাত্রী জানান,রাসেল আমাকে প্রেমের ছলে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষন করেছে। কিন্তু সে আমাকে বিয়ে না করে আমার সাথে প্রতারণা করে তার বন্ধুদের আমার পিছনে লেলিয়ে দিয়েছে। আমি এর দৃষ্টান্তমূলক বিচার চাই।
মামলার আইও বেলাব থানার এস আই মীর সুহেল রানা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,এ ঘটনায় বেলাব থানায় মামলা দায়ের হয়েছে। সজিব ও রিয়াজ নামে দুই আসামীকে গ্রেফতার করে ৫ দিনের রিমান্ড চেয়ে নরসিংদী আদালতে পাঠােেনা হয়েছে। ধর্ষক পলাতক তাকে গ্রেফতারের চেষ্ঠা চলছে। 

 



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD