1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ১৮ মে ২০২২, ০৯:৩৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মনোহরদীতে নিম্ন আয়ের পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন ইউএনও

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ৩০ মার্চ, ২০২০
  • ৩০ পাঠক

বাকি বিল্লাহ | নরসিংদী প্রতিদিন –
সোমবার, ৩০ মার্চ ২০২০ : নরসিংদীর মনোহরদীতে নিম্ন  আয়ের পরিবারের মাঝে তৃতীয় দিনের মতো বাড়ি বাড়ি গিয়ে নিম্ন  আয়ের মানুষের মাঝে খাদ্য বিতরণ করেন মনোহরদী উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাফিয়া আক্তার শিমু। আজ সোমবার ধারাবাহিক খাদ্য বিতরণের অংশ হিসেবে উপজেলা দৌলতপুর এবং কৃষ্ণপুর ইউনিয়নে এ খাদ্য বিতরণ করা হয়।
উপজেলা প্রশাসনের সূত্রে জানা যায়, করোনা ভাইরাস(কেভিড-১৯) প্রতিরোধের অংশ হিসেবে মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশনায় , নরসিংদী জেলা প্রশাসক ও মেজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইনের সার্বিক তত্বাবধানে ধারাবাহিক ভাবে উপজেলার সকল ইউনিয়নে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ ও নিম্ন  আয়ের মানুষের মাঝে খাদ্য বিতরণ করা হবে। এর অংশ হিসেবে সোমবার কুষ্ণপুর ইউনিয়ন এবং দৌলতপুর ইউনিয়নের তুলনামুলক হতদরিদ্র মানুষের মাঝে তাদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য বিতরণ করা হয়। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনরি (ভূমি) মোহাম্মদ ইকবাল হাসান, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যার হাদিউল ইসলাম,কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক আকন্দ সহ উপজেলার সাংবাদিক বৃন্দ। 
এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সকলকে আরো দুই সপ্তাহ বাড়িতে অবস্থান করতে বলেন। এবং বাকি সময়েও উপজেলা প্রশাসন তাদের পাশে সহযোগীতা নিয়ে থাকবেন বলে আশ^স্থ করেন।
পিপিই বিতরণ: এদিকে সোমবার করোনা ভাইরাসের এই দুঃসময়ে উপজেলা প্রশাসন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, মনোহরদী পৌরসভার কর্মকর্তা এবং উপজেলায় কর্মরত সাংবাদিকদের দায়িত্ব পালনের নিরাপত্তার জন্য পিপিই প্রদান করা হয়েছে। বীর মুক্তিযোদ্ধা জাকির চেয়ারম্যান ফাউন্ডেশনের পক্ষ থেকে পিপিই বিতরণ করা হয়। খিদিরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম জাকির হোসেন চেয়ারম্যানের ছেলে ঢাকা জেলার সহকারি তথ্য অফিসে নূর হোসেনের নিজস্ব অর্থায়নে এ পিপিই প্রদান করেন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD