1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ১৮ মে ২০২২, ০৮:১৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

৮ দিন হোম কোয়ারেন্টাইনে, খবর নেয়নি কেউ!

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ৩০ মার্চ, ২০২০
  • ১৫ পাঠক

সাতক্ষীরা | নরসিংদী প্রতিদিন –
সোমবার, ৩০ মার্চ ২০২০ :
সাতক্ষীরা সদরের বাঁশদহা ইউনিয়নের তলুইগাছা গ্রামে হোম কোয়ারেন্টেনে থাকা তজিবর রহমানের পরিবারটি মানবেতর জীবন যাপন করছে। বাইরে গিয়ে খাবার আনতে না পারায় একরকম না খেয়ে দিন যাপন করতে হচ্ছে ওই পরিবারের সদস্যদের। এছাড়া ওই বাড়িতে কেউ প্রবেশ করতে না পারায় কারো মাধ্যমে খাবার আনতেও পারছেন না।

জানা যায়, ২২ মার্চ তজিবার রহমানের ছেলে ঢাকা থেকে বাড়ি ফেরে। এরপর বিষয়টি জানতে পেরে গত ২৩ মার্চ সাতক্ষীরার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান সংগীয় ফোর্স ও স্থানীয়দের সাথে নিয়ে ওই বাড়িতে এসে লাল ফ্লাগ টানিয়ে দেন। এরপর ওই পরিবারকে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেন তারা। তবে দুঃখের বিষয় গত ৮ দিন অতিবাহিত হয়ে গেলেও প্রশাসন বা স্থানীয় জনপ্রতিনিধি তাদের কোন খোঁজ খবর নেননি। তাদের বাড়িতেও আসেননি। এমনকি তাদের খাবারেরও কোন ব্যবস্থা গ্রহণ করেননি।

তজিবর রহমান বলেন, প্রশাসনের প্রতি শ্রদ্ধা দেখিয়ে আমরা হোম কোয়ারান্টাইনে আছি।

এদিকে বাড়ির খাবার শেষ হয়ে গেছে। আমাদের বাড়িতে কেউ আসছেওনা। আমরা এখন তাহলে কিভাবে খাবার সংগ্রহ করবো? আমরা ফ্রি খাবার চাচ্ছিনা, আমাদের তা দিতেও হবে না। আমরা এসিল্যান্ডের কাছে ফোন দিয়েছিলাম। তিনি বলেছিলেন মেম্বরের সাথে কথা বলেছি, তিনি ব্যবস্থা গ্রহণ করবো। তবে মেম্বরের এখনও দেখা নেই। আমরা প্রশাসনের প্রতি দাবি করছি, কেউ আমাদের খাদ্য সামগ্রী ক্রয় করে দিয়ে যাক। তাকে আমরা টাকা দিয়ে দিচ্ছি।

বাঁশদহা ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সেলিম উদ্দীন বলেন, আমাদের ইউনিয়নের অনেক গরীব অসহায় মানুষ গৃহবন্দি। ইতিমধ্যে তারা খুব কষ্টে আছে। তারা তিনবেলা খেতে পারছে না। এ ব্যাপারে প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।

স্থানীয় ইউপি সদস্য আব্দুস সামাদ বলেন, আমি ওদের বাড়িতে গিয়ে খোঁজ খবর নিচ্ছি।

সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসাদুজ্জামান বলেন, বিষয়টি অত্যন্ত দুঃখজনক। আমি এক্ষুনি স্থানীয় আওয়ামী লীগের নেতা ও জনপ্রতিনিধিদের মাধ্যমে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করছি।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD