1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:০২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

করোনায় দরিদ্র পরিবারের মাঝে সিএমপির খাবার বিতরণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ৩০ মার্চ, ২০২০
  • ১৫৭ পাঠক

চট্টগ্রাম | নরসিংদী প্রতিদিন –
সোমবার, ৩০ মার্চ ২০২০ :
নগরীতে করোনার প্রাদুর্ভাবে কর্মহীন ৩ হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করবে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ( সিএমপি)।

সোমবার (৩০ মার্চ) লাভ লেইনের স্মরণিকা কমিউনিটি সেন্টারে সিএমপির দক্ষিণ বিভাগের আয়োজনে এই কার্যক্রম শুরু হয়। সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান এই কার্যক্রমের উদ্বোধন করেন।

মাহাবুবর রহমান বলেন, করোনায় ৩ হাজার দরিদ্র পরিবার মাঝে খাদ্য বিতরণ করা হবে। এই কার্যক্রম শুরু হয়েছে। আমরা প্রতিটি পরিবারকে ১৯ কেজি খাদ্য সামগ্রী ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্য দেওয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

জানা যায়, ১০ কেজি চাউল, ৩ কেজি আলু, ২ কেজি ডাল, দেড় কেজি রসুন পেঁয়াজ, আধা কেজি লবণ, ১ লিটার তেল ও ১টি সাবানসহ সর্বমোট ১৯ কেজি খাদ্য সামগ্রী ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বিতরণ করা হবে।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ জানান, প্রতিদিন ১০০ পরিবার (বৃদ্ধ/বৃদ্ধা) এবং অসহায় মানুষদের মাঝে বিনামূল্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। সমাজের বিত্তবান লোকদের কাছে আহবান, এই দুর্যোগপূর্ণ সময়ে গরীব-দূঃখী ও অসহায় লোকদের পাশে এগিয়ে আসুন।

এ ছাড়া নগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. মিজানুর রহমানের তত্ত্বাবধানে টিম-৪ সমাজে অক্ষম দুস্থদের মাঝে খাদ্য সহায়তা কার্যক্রম পরিচালনা করে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD