1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে ইউ এমসি জুট মিলের ‘৪ শতাধিক’ শ্রমিক পরিবারের পাশে এমপি তামান্না নুসরাত বুবলী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০
  • ৩২৫ পাঠক

মোঃ নাহিদ প্রধান | নরসিংদী প্রতিদিন-
মঙ্গলবার- ৩১ মার্চ ২০২০: করোনা ভাইরাস সংক্রমনের ঝুঁকিতে নরসিংদী ইউ এমসি জুট মিল বন্ধ থাকাকালীন সময়ে শ্রমিকদের দুর্গতি বেড়েছে। অনেক পরিবারে রান্না হচ্ছে না ঠিকমতো। কাজ বন্ধ থাকায় আয় নেই এসব পরিবারের। ফলে কষ্টে আছে এসব অসহায় পরিবার। লকডাউনে অসহায় শ্রমিক পরিবারের পাশে দাড়িয়েছেন সংরক্ষিত মহিলা আসনের এমপি তামান্না নুসরাত বুবলী। সোমবার (৩০ মার্চ) রাতে ইউ এমসি জুট মিলের অসহায় শ্রমিকদের বাড়িতে বাড়িতে ঘুরে নিজস্ব অর্থায়নে চার শতাধিক পরিবারের মাঝে এমপি তামান্না নুসরাত বুবলীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়া এমপি তামান্না নুসরাত বুবলীর নির্দেশে ইউ এমসি জুট মিলের আশপাশের বিভিন্ন জায়গায় ঘুরে জীবাণু নাশক স্প্রে করা হয় । খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন নরসিংদী ইউ এমসি জুট মিলের সভাপতি শফিকুল ইসলাম মোল্লা,সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃমিলন মিয়া,ইউ এমসি পুরাতন কলোনির পঞ্চায়েত কমিটির সভাপতি ইউসুফ পাটোয়ারী প্রমুখ। এসময় নরসিংদী ইউ এমসি জুট মিল সভাপতি শফিকুল ইসলাম মোল্লা বলেন,খাদ্য সহায়তা পাওয়া শ্রমিকেরা কর্মহীন অবস্থায়,মাননীয় এমপি মহোদয় আপনাকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি,যে আপনি এই হতদরিদ্র জুট মিল শ্রমিকদের পাশে দাড়িয়েছেন এবং শ্রমিকদের কথা মনে রেখেছেন ।

পরে এমপি তামান্না নুসরাত বুবলীর মুঠোফোনে যোগাযোগ করা হলে নরসিংদী প্রতিদিনের মাধ্যমে তিনি নরসিংদীবাসীর উদ্দেশ্যে বলেন,করোনা ভাইরাস মোকাবেলায় দেশের এই সংকটময় মূহুর্তে আমি অসহায় মানুষের পাশে আছি এবং সবসময় থাকবো,তিনি সবাইকে সামাজিক দুরত্ব বজায় রাখতে বিশেষ ভাবে অনুরোধ করেন এবং করোনা ভাইরাসের এই ভয়াবহ পরিস্থিতিতে দরিদ্র অসহায় মানুষকে সহযোগিতা করতে সামর্থ্যবানদের প্রতি আহ্বান জানান তিনি ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD