1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

করোনায় দেশে আরও ১ জনের মৃত্যু,নতুন আক্রান্ত ৩

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১ এপ্রিল, ২০২০
  • ১৫৩ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
বুধবার-১ এপ্রিল ২০২০: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় দেশে আরও ১ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালিক। এছাড়া নতুন করে দেশে ৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। বুধবার (১ এপ্রিল) করোনাভাইরাস সংক্রমণের পরিস্থিতি নিয়ে অনলাইন লাইভ ব্রিফিং-এ এসব তথ্য জানান মন্ত্রী। এ নিয়ে এখন পর্যন্ত দেশে করোনা ভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা ৫৪ জন। আর সব মিলেয়ে মারা গেছেন ৬ জন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৫জন।

এদিকে, বিভিন্ন দেশের সরকারি হিসাব অনুযায়ী, এ পর্যন্ত বিশ্বজুড়ে মোট আক্রান্তের সংখ্যা আট লাখ ৫৮ হাজার ৭৮৫। এর মধ্যে ৪২ হাজার ১৫১ জনের মৃত্যু হয়েছে। চিকিৎসা গ্রহণের পর সুস্থ হয়ে উঠেছেন এক লাখ ৭৮ হাজার ১১৯ জন।

জনস হপকিন্স বিশ্ববিদ্যালয় জানিয়েছে, এখন পর্যন্ত সবচেয়ে বেশি আক্রান্তের সংখ্যা যুক্তরাষ্ট্রে। সেখানে মোট এক লাখ ৮৯ হাজার ৩৫ জন এই ভাইরাসে আক্রান্ত হয়েছে। মৃত্যু হয়েছে তিন হাজার ৯০০ জনের। তবে মৃতের হিসাবে শীর্ষে রয়েছে ইতালি। দেশটিতে মৃতের সংখ্যা ১২ হাজার ৪২৮। আর আক্রান্ত হয়েছেন এক লাখ পাঁচ হাজার ৭৯২ জন। মৃতের হিসাবে তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে স্পেন। দেশটিতে মৃতের সংখ্যা আট হাজার ৪৬৪। মোট আক্রান্তের সংখ্যা ৯৫ হাজার ৯২৩।

স্পেনের পর সবচেয়ে বেশি মৃত্যু হয়েছে চীনে। দেশটিতে আক্রান্ত হয়েছে ৮২ হাজার ২৯০ জন। এর মধ্যে তিন হাজার ৩১০ জনের মৃত্যু হয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD