1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

তৃতীয় লিঙ্গের মানুষদের পাশে আলোর পথযাত্রী পাঠাগার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০
  • ১৮৭ পাঠক

নিজস্ব প্রতিনিধি : প্রাণঘাতী করোনা ভাইরাস আতঙ্কে আড়াইহাজার উপজেলায় অঘোষিত লক ডাউন চলছে। সেনাবাহিনীকে গতকাল থেকেই কঠোর হওয়ার নির্দেশ দেয়া হয়েছে। এ অবস্থায় গৃবন্দী কর্মহীণ মানুষগুলোর পাশে দাড়ানোর পাশাপাশি সেমাজের সুবিধা বঞ্চিত তৃতীয় লিঙ্গের মানুষের পাশে দাড়িয়েছে আলোর পথযাত্রী পাঠাগার ।
বৃহস্পতিবার রাতে তৃতীয় লিঙ্গের ১০ জনকে দশ দিনের খাদ্য সামগ্রী হিসেবে চাল ডাল, লবন, তেল ও আলু প্রদান করে। সাথে প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সাবান, মাস্ক ও হ্যান্ডরাইজার দেয়া হয়। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সোহাগ হোসেন উপস্থিত থেকে এসব সামগ্রী বিতরণ করেন। এছাড়াও ওই সময় এলাকার কর্মহীন অসহায় আরও ৫০টি পরিবারের হাতে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
তৃতীয় লিঙ্গের দলনেতা নাঈম বলেন, আড়াইহাজার উপজেলায় ১০ হিজড়া রয়েছে। এ পর্যন্ত কেউ খবরও নেয়নি। আলোর পথযাত্রী পাঠাগারের সভাপতি সাংবাদিক সফুরউদ্দিন প্রভাত ভাই আমাদের রাস্তায় দেয়ে পাঠাগারে আসতে বলেন। পরে ইউএনও স্যারে মাধ্যমে আমামের দশ দিনের খাবার ও সাবান, মাস্ক ও হ্যান্ডরাইজার দেন। আমরা অনেক খুশি।
ইউএনও সোহাগ হোসেন বলেন, তৃতীয় লিঙ্গের মানুষ গুলোর কথা স্মরণ করে আলোর পথযাত্রী পাঠাগার খাদ্য সামগ্রীসহ করোনা ভাইরাস প্রতিরোধে সাবান, মাস্ক ও হ্যান্ডরাইজার প্রদান করে এক উজ্জল দৃষ্টান্ত স্থাপন করেছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের জন্য খাদ্য সামগ্রী খুব দ্রুত সময়ের মধেঘ্য পৌছে দেয়া হবে। তাদের চাহিদা অনুযায়ী প্রশিক্ষণ দিয়ে দ্রুত কর্মসংস্থানের ব্যবস্থার আশ্বাস প্রদান করেন তিনি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD