1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নারায়ণগঞ্জে করোনার লক্ষণ নিয়ে ব্যবসায়ীর মৃত্যু

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ৪ এপ্রিল, ২০২০
  • ১৯৯ পাঠক

নারায়ণগঞ্জ | নরসিংদী প্রতিদিন-
শনিবার ০৪ এপ্রিল ২০২০:
নারায়ণগঞ্জ শহরের এক নম্বর বাবুরাইল এলাকায় সর্দি, জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শুক্রবার (৩ এপ্রিল) রাতে তার মৃত্যু হয়। তিনি ব্যবসায়িক কাজে ভারত ও চীনে যাতায়াত করতেন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র-১ ও স্থানীয় কাউন্সিলর আফসানা আফরোজ বিভা বলেন, ওই ব্যবসায়ী বিভিন্ন দেশে যাতায়াত করতেন। তিনি গত ১০ থেকে ১২ দিন ধরে সর্দি, জ্বর, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। পরে স্থানীয় চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওষুধ খেলেও গত ১ এপ্রিল তাকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। কিন্তু ঢামেক হাসপাতালে যাওয়ার পর সেখানে চিকিৎসা না পেয়ে রাতেই বাসায় ফিরে আসেন। এরপর থেকে বাসায় ছিলেন তিনি। শুক্রবার (৩ এপ্রিল) রাত ১টায় হঠাৎ বুকে ব্যথা ও শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, সিভিল সার্জন ও সিটি করপোরেশনের স্বাস্থ্য কর্মকর্তারা জানিয়েছেন ওই ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হননি। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। এলাকাবাসীকে বলা হয়েছে তারা মরদেহ দাফনের প্রস্তুতি নিচ্ছে।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. শেখ মোস্তফা আলী বলেন, ওই ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত নয়। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। আমরা স্থানীয়দের বলে মরদেহ দাফনের প্রস্তুতি নিয়েছি। তবে ওই বাড়িতে যাতে জনসমাগম না হয় সেজন্য সবাইকে নিষেধ করা হয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD