1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ১৮ মে ২০২২, ০৮:৪৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

সহায়তার নামে চাঁদাবাজি করলে ব্যবস্থা: হানিফ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ৪ এপ্রিল, ২০২০
  • ৩০ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
শনিবার ০৪ এপ্রিল ২০২০:
করোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে অসহায় মানুষদের সহায়তার নামে চাঁদাবাজি করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। শনিবার (৪ এপ্রিল) সকালে কুষ্টিয়ার হানিফ নগরে তার নিজ বাসভবনে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, করোনার কারণে দেশে অঘোষিত লকডাউন চলছে। সরকারের আবেদনে সাড়া দিয়ে মানুষ ঘর থেকে বের হচ্ছে না। একারণে কর্মহীন মানুষ কিছুটা দুর্ভোগে পড়তে পারে। এজন্য সরকার ওইসব মানুষদের সব রকম সহায়তা করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি মানুষ কেউ কষ্টে থাকতে দেবেন না।

এজন্য তিনি সামর্থবান মানুষকেও ওইসব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছেন। তবে সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে মানুষের অসহায়ত্বের সুযোগ নিয়ে কিছু অসাধু ব্যক্তি সহায়তার নামে চাঁদাবাজিতে লিপ্ত হয়ে পড়েছে। যারা এই অপকর্মের সাথে যুক্ত থাকবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

এরই মধ্যে তিনি কুষ্টিয়ার প্রশাসনকে নির্দেশ দিয়েছেন ব্যবস্থা গ্রহণে। যদিও হানিফের ওই নির্দেশনা বাস্তবায়নে প্রশাসনের তৎপরতাও বেড়েছে।

হানিফ আরও বলেন, বাঙালি জাতি কঠিন পরিস্থিতি মোকাবিলা করার সক্ষমতা রয়েছে। আমার বিশ্বাস সাময়িক এই সংকট কাটিয়ে দ্রুতই ঘুরে দাঁড়াবে শেখ হাসিনার বাংলাদেশ।

এসময় কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা, জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য মাযহারুল আলম সুমন, জেলা ছাত্রলীগের সভাপতি ইয়াছির আরাফাত তুষার প্রমুখ উপস্থিত ছিলেন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD