1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২০ মে ২০২২, ০৪:০১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

খড়িয়া বাজারে প্রশাসনের নির্দেশনা অমান্য করে হাট বসালেন ইউপি সদস্য

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ৫ এপ্রিল, ২০২০
  • ৪৬ পাঠক

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
রবিবার,০৫ এপ্রিল ২০২০:
‘মেম্বার সাহেব আপনার নির্দেশে নাকি বাজার বসেছে, আপনি তো জানেন এখন হাট বাজারে লোক সমাগম ঠেকাতে সাপ্তাহিক বাজার বসার উপর নিষেধাজ্ঞা দিয়েছে জেলা প্রশাসন।’ আপনাকে অনুমতি দিলো কে? তিনি সদুত্তর বলেন, অনুমোদনের দরকার কি আবার অনুমোদন লাগে কিসের, সাপ্তাহিক হাটবসা নিষেধাজ্ঞার বিষয় আমরা বুঝমো’ এতে আপনার কি!।

সরেজমিনে গিয়ে, নরসিংদী সদর উপজেলা মাধবদীতে কাঠালিয়া ইউনিয়নের খড়িয়া বাজারে শনিবার (৪ এপ্রিল) সাপ্তাহিক হাট বসার কারণ জানতে চাইলে এই উত্তর দেন কাঠালিয়া ইউনিয়ন পরিষদ ৫নং ওয়ার্ডের সদস্য ও ইউনিয়ন যুবলীগের সভাপতি জসিম উদ্দিন ভূইয়া। তিনি প্রশাসনের নির্দেশনাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে ঠিকঠাক মত সাপ্তাহিক হাটের চাঁদা আদায় করেছেন।

প্রাণঘাতী নভেল করোনাভাইরাসের পাদুর্ভাব থেকে রক্ষা পেতে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী জেলা প্রশাসক ও দেশের অভ্যন্তরীণ করোনাভাইরাস প্রতিরোধ কমিটি নরসিংদীর সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন গণবিজ্ঞপ্তিতে জানান, করোনাভাইরাস প্রতিরোধের লক্ষ্যে নরসিংদী জেলার সকল শপিংমল, দোকান-পাট, রাস্তার পাশের চায়ের দোকান, সেলুন, হোটেল রেস্টুরেন্ট, সাপ্তাহিক হাট-বাজার ও গবাদি পশুর হাট সহ জরুরিসেবা ব্যতিত সব বন্ধ রাখার জন্য ঘোষণা করেছে জেলা প্রশাসন। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই নির্দেশ কার্যকর থাকবে। আর প্রশাসনের এ নির্দেশনাকে অমান্য করেছে জসিম উদ্দিন মেম্বার।
ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হারুন-অর-রশিদ মোল্লা জানান, এই ইউনিয়নে প্রশাসন সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রাখলেও উৎসুক লোকজন নির্দেশনা না মেনে অকারণে ঘুরে বেড়াচ্ছে। শহরের চেয়ে গ্রামের মানুষদের মাঝে করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতার অভাব রয়েছে। আর সাপ্তাহিক হাট বসা নিষেধাজ্ঞা সত্ত্বেও তা কেউ মানছে না।
এ বিষয়ে জেলা/উপজেলা সংশ্লিষ্ট কর্মকর্তাদের মুঠোফোনে যোগাযোগ করা হলেও কোন সাড়া পাওয়া যায়নি। তবে মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান জানান, কেউ আইনের ঊর্ধ্বে নয়, আমরা ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশ পেলে আইন অমান্যকারিদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত দ্বারা দন্ডনীয় ব্যবস্তা নিয়ে থাকি।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD