1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২০ মে ২০২৪, ১০:০৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

করোনা ভাইরাস প্রতিরোধে কঠোর অবস্থানে নরসিংদী জেলা পুলিশ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৮ এপ্রিল, ২০২০
  • ১৬০ পাঠক

নিজস্ব প্রতিবেদক| নরসিংদী প্রতিদিন- বুধবার ০৮ এপ্রিল ২০২০: করোনা ভাইরাস প্রতিরোধে কঠোর অবস্থানে নরসিংদী জেলা পুলিশ। বুধবার ০৮ এপ্রিল জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নেতৃত্বে নরসিংদী সদরসহ, মাধবদী, পলাশ, শিবপুর মডেল, মনোহরদী, রায়পুরা ও বেলাব থানাধীন বিভিন্ন স্থানে গণজমায়েত রোধ ও সামাজিক দূরত্ব বজায় রাখার লক্ষ্যে কঠোর অবস্থানে জেলা পুলিশ। অযথা যাতে বাহিরে কেউ ঘোরাঘুরি করতে না পারে সেজন্য বিভিন্ন জায়গায় চেকপোস্ট বসানো হয়েছে। সকাল থেকে দিনব্যাপী এই অভিযান অব্যাহত রয়েছে।

সকাল থেকে নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জাকির হোসেন এর নেতৃত্বে জেলার সকল থানায় অভিযান চালিয়ে। এদিকে নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহমেদ এর নেতৃত্বে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চলছে। নরসিংদী জেলায় বিভিন্ন এলাকায় নিজ নিজ উদ্যোগে এলাকার প্রবেশ মুখ গুলো বন্ধ করে দিচ্ছে।

নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহমেদ এর নির্দেশে মডেল থানার পুলিশ উপ-পরিদর্শক অনুপ ধর বীরপুর সতীশ পাকড়াশী পাঠাগারের সদস্যদের নিয়ে এলাকায় মাইকিং করে। সবাই যেন নিজ নিজ বাড়ীতে থাকে এবং যার যার সন্তানকে ঘর থেকে যেন না বের হয়। জেলা পুলিশের পক্ষ থেকে সকলকে নিজ নিজ আবাসস্থলে অবস্থান এবং জরুরী প্রয়োজনে বাহিরে বের হলে সামাজিক দূরত্ব বজায় রেখে চলার জন্য আহবান জানানো হচ্ছে। একের অধিক লোকজন থাকলে তাদের কঠোরভাবে সর্তক করছেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD