1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১০:২০ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে বাড়িঘর ভাংচুর, লুটপাট, গোলাগুলি ও ককটেল বিস্ফোরণ আহত-১৫

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৮ এপ্রিল, ২০২০
  • ৫২ পাঠক

নিজস্ব প্রতিবেদক| নরসিংদী প্রতিদিন-
বুধবার ০৮ এপ্রিল ২০২০: মাধবদীতে জুয়া খেলাকে কেন্দ্র করে অন্তত ২০টি বাড়িতে ভাংচুর, লুটপাট ও ককটেল বিস্ফোরণসহ গোলাগুলির ঘটনা ঘটেছে। বুধবার (০৮ এপ্রিল) সন্ধ্যায় মাধবদীর মহিষাশুড়া ইউনিয়নের চৌদ্দপাইকা গ্রামে এ ঘটনা ঘটে। এতে অন্তত ১৫জন আহত হয়েছে বলে এলাকাবাসি জানান।
প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসি জানায়, বুধবার বিকেলে চৌদ্দপাইকা সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে পার্শ্ববর্তী গ্রাম আটপাইকার লোকজনের জুয়া খেলায় চৌদ্দপাইকার লোকজনের বাধা দেয়াকে কেন্দ্র করে দুই গ্রামের মাঝে সংঘর্ষ বাঁধে। এরই জের ধরে সন্ধ্যা পৌনে ছয়টার দিকে মহিষাশুড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার আবুল হোসেন, লতিফ, জসিম, আনোয়ার, শাহাবুদ্দিন ও মজিদের নেতৃত্বে আটপাইকা এলাকার ২০/২৫ জনের একটি দল পিস্তল, রাম দা, ছুরি, কুড়াল, হকিস্টিক ও শাবলসহ লাঠিসোঠা নিয়ে চৌদ্দপাইকার মোল্লাপাড়ায় অতর্কিত হামলা চালায়। এসময় হামলাকারীদের মুহুর্মুহু ককটেল বিস্ফোরণ ও গুলির শব্দে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। ভয়ে এলাকার লোকজন দিগ্বিদিক ছোটাছুচি শুরু করে। প্রায় দেড়ঘন্টাব্যাপী হামলাকারীরা তান্ডব চালিয়ে অন্তত ২০টি বাড়িতে হামলা চালিয়ে সেসব ঘরে থাকা ফ্রিজ, আলমারি, টিভিসহ প্রয়োজনীয় জিনিসপত্রসহ ঘর ভাংচুরকরে। এসময় তারা ওই এলাকার গ্যাস সিলিন্ডার বিক্রেতা ইলিয়াছ মোল্লার বাড়ি থেকে ৩৫টি গ্যাস সিলিন্ডার নিয়ে যায় এবং একটি সিলিন্ডারে আগুন ধরিয়ে দেয়। এছাড়াও এসময় মোবারক নামে আরেকজনের দোকান ভাংচুর করে ক্যাশে থাকা নগদ ১৭হাজার টাকা, মালামালসহ কয়েকটি বাড়ি থেকে নগদ টাকা পয়সা ও স্বর্ণলঙ্কার লুটে নেয় বলে ভুক্তভোগীরা জানায়। এসময় হামলাকারীদের আঘাতে চৌদ্দ পাইকার কামাল মোল্লা (৪০), রাসেল মোল্লা(২২), মজিবুর মোল্লা (৪০), সৌরভ (১৩), সাদু মোল্লা (৫০), নাসিমা (৩৫), মেহেরুন (৩০)সহ অন্তত ১৫জন আহত হয়। আহতদেরকে মাধবদী ও নরসিংদীর বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে মাধবদী থানা পুলিশ ঘটনাস্থলে গেলে হামলাকারীরা পালিয়ে যায়।
মাধবদী থানার ওসি তদন্ত সাফায়েত হোসেন পলাশ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে আমরা প্রচুর লোকের উপস্থিতি এবং ভাংচুরের দৃশ্য দেখতে পাই। তবে আমাদের আসার খবরে হামলাকারীরা আগেই পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি। এঘটনায় আঘাতপ্রাপ্তরা চিকিৎসা নিয়ে ফিরলে পরবর্তী আইনী ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।#



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD