1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ১৮ মে ২০২২, ১০:১৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ঘোড়াশালে করোনা প্রতিরোধে পুলিশ পরিদর্শক জহিরুল আলমের বিরামহীন অভিযান

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ৪৮ পাঠক

সাব্বির হোসেন | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ : করোনাভাইরাস প্রতিরোধ ও সামাজিক দূরত্ব নিশ্চিতকরণে সকাল থেকে গভীর রাত পর্যন্ত অক্লান্ত পরিশ্রম ও বিরামহীন অভিযান পরিচালনা করে যাচ্ছেন  নরসিংদীর ঘোড়াশাল পুলিশ ফাঁড়ি ইনচার্জ মোঃ জহিরুল আলম। পৌর এলাকার বিভিন্ন মহল্লায় প্রতিদিন টহল দিচ্ছেন সবাইকে ঘরে রাখতে। সরকারি আইন অমান্য করে কেউ যেন অহেতুক ঘুরাঘুরি ও আড্ডা বাজি করতে না পারে সেজন্য ছুটে চলেছেন ঘোড়াশাল পৌর এলাকার এক প্রান্ত থেকে অন্য প্রান্তে। এমনকি ডাংগা ইউনিয়নের কয়েকটি গ্রামেও অভিযান চালিয়েছেন তিনি। 

এসবের পাশাপাশি সম্প্রতি হতদরিদ্রদের মাঝে ঘোড়াশাল ফাঁড়ি পুলিশের নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। ৭ মার্চ মঙ্গলবার ঘোড়াশাল বাজার, আটিয়া, করততৈল, ভাগদী, ডাংগার কান্দাপাড়া, খিলপাড়া গ্রামে সামাজিক দূরত্ব নিশ্চিত করণে অভিযান পরিচালনা করেছেন। বুধবার (৮ মার্চ) ঘোড়াশাল পৌর সভার উদ্যোগে পলাশ ফায়ার সার্ভিসের মাধ্যমে জীবাণু নাশক ওষুধ ছিটেয়েছেন পৌর এলাকার কয়েকটি স্থানে। এসবের পরেও থেমে নেই এই পুলিশ অফিসার। কেউ যেন সরকারি আদেশ অমান্য করো অহেতুক ঘুরাঘুরি না করে সেজন্য বিভিন্ন সড়ক ও মহল্লায় টহল দিচ্ছেন। 

পুলিশ পরিদর্শক মোঃ জহিরুল আলম জানান, দেশের এই কঠিন পরিস্থিতিতে কেউ যেন সরকারি অাইন অমান্য না করে সেজন্য টহল জোরদার করা হয়েছে। করোনা প্রতিরোধ ও সামাজিক দূরত্ব নিশ্চিতকরণে সবাইকে ঘরমুখি রাখতে আমাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে। বাংলাদেশ পুলিশ দেশের অতিতের যে কোন দুর্যোগের ন্যায় মানুষের পাশে থাকবে। কেউ যেন জরুরি প্রয়োজন ছাড়া ঘরের বাহির না হয় সেজন্য সবার সহযোগিতা প্রয়োজন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD