1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ১৮ মে ২০২২, ০৮:৫২ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে করোনা প্রতিরোধে উপজেলা প্রশাসনের নিবিড় মনিটরিং কার্যক্রম অব্যাহত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ২৪ পাঠক

মোমেন খান | নরসিংদী প্রতিদিন –
বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ : শিবপুরে করোনা প্রতিরোধে উপজেলা প্রশাসনের নিবিড় মনিটরিং কার্যক্রম অব্যাহত রয়েছে। করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ ও গণসচেতনতা সৃষ্টি করতে শিবপুরে বিশেষ অভিযান পরিচালনা করে ৫ টি মামলা ও ২৭ শত টাকা অর্থ দন্ড প্রদান করেছেন মোবাইল কোর্ট।
নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং দেশের অভ্যন্তরে করোনাভাইরাস প্রতিরোধ কমিটি নরসিংদী জেলার সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন এর সদয় নির্দেশনার আলোকে ৯ এপ্রিল বৃহস্পতিবার উপজেলার জয়নগর চৌরাস্তা, সুজাতপুর নতুন বাজার, দেবালেরটেক, জয়মঙ্গল, বিরাজনগর, জাল্লারা, কামরাব, কামারটেক,যোশর বাজার এবং শিবপুরে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণে মনিটরিং কার্যক্রম পরিচালনা করেন উপজেলা সহকারী কমিসনার ( ভূমি ) মুনমুন জাহান লিজা। এসময় তিনি এলাকা গুলোতে বিভিন্ন অসংগতি পান এবং এজন্য মোট ৫টি মামলায় ২৭ শত টাকা অর্থদণ্ড প্রদান করেন। করোনাভাইরাস প্রতিরোধে সরকারী বিধি নিষেধ না মেনে এসব এলাকায় যেসব অসঙ্গতিসমূহ পরিলক্ষিত হয়েছে তার মধ্য উল্লেখযোগ্য হল চায়ের বদলে চলছে কফি আড্ডা, ফার্মেসিতে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য দড়ি দিয়ে বেড়া ও ক্রেতাসাধারণের দাঁড়ানোর জন্য মার্কিং করা সত্ত্বেও বেড়া ডিঙিয়ে ফার্মেসির ভেতরে গিয়ে ক্রেতাদের প্রবেশ ও একসাথে অবস্থান, সরকারি নির্দেশ অমান্য করে করাতকল চালু, মোটর সাইকেলে একসাথে তিনজন আরোহীর আরোহণ।
এ মনিটরিং কার্যক্রমে পুলিশ সদস্যবৃন্দ সার্বিক সহযোগিতা প্রদান করেন। করোনা ভাইরাস প্রতিরোধে জনস্বার্থে উপজেলা প্রশাসনের এ কার্যক্রম অব্যাহত আছে ও থাকবে বলেও জানান মুনমুন জাহান লিজা।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD