1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ১৮ মে ২০২২, ০৯:৪০ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

“মানুষ মানুষের জন্য ফাউন্ডেশন” এর উদ্যোগে ত্রাণ বিতরণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০
  • ২৯ পাঠক

মোঃ আলমগীর পাঠান | নরসিংদী প্রতিদিন-
শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ : নরসিংদীর বেলাব উপজেলার নারায়নপুর ইউনিয়নের দড়িকান্দি গ্রামে স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন “মানুষ মানুষের জন্য ফাউন্ডেশনের” উদ্যোগে নোভেল করোনা-ভাইরাস প্রাদুর্ভাবের কারনে অসচ্ছল, অসহায় ও কর্মহীন মানুষদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। ১০ এপ্রিল শুক্রবার সকালে উপজেলার দড়িকান্দি সহ আশপাশের গ্রামে ফাউন্ডেশনের সদস্যরা সামাজিক দুরত্ব বজায় রেখে অসহায়দের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। ত্রাণ সামগ্রীর মধ্যে চাউল ৫ কেজি, ডাল আধা কেজি , আলু ২ কেজি ,সয়াবিন তেল ১ কেজি, পেয়াজ ১কেজি , লবন আধা কেজব ও সাবান ইত্যাদি ছিলো। সর্বোপরি আপনারা সবাই ঘরে থাকুন, সবাই ভালো থাকুন, সুস্থ্য থাকুন, নিরাপদ থাকুন।এতটুকু প্রত্যাশা “মানুষ মানুষের জন্য ফাউন্ডেশনের।

অসহায় মানুষ গুলো ত্রাণ পেয়ে বলেন বলেন “তারা খুব কষ্টের মধ্যেদিন পার করছে কারন তারা বের হয়ে কর্ম করতে পারছেনা” এমন সময় এই সকল ত্রান সামগ্রী পেয়ে তাদের পরিবারের মুখে অনেক হাসি ফুটেছে তারা অনেক আনন্দিত বলে জানান এবং তারা প্রান ভরে দোয়া করেন।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, “মানুষ মানুষের জন্য ফাউন্ডেশনের” সভাপতি মেহেদী হাসান ইমরান, বেলাব উপজেলার আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান মাষ্টার , সহ-সভাপতি আপেল মাহমুদ, সাধারণ সম্পাদক মোঃ ইসহাক, অর্থ সম্পাদক নুরুজ্জামান সহ-অর্থসম্পাদক মনির, মানিক , রবিন, রানা , রকিব , অপু, আসিফ সহ অন্যান্য সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় “মানুষ মানুষের জন্য ফাউন্ডেশনের” সভাপতি বলেন, জাতির এই ক্লান্তি লগ্নে সমাজের বিত্তবানদের প্রতি আমার আহ্বান আপনারা অসহায় ও দরিদ্র মানুষের সহযোগিতায় এগিয়ে আসুন।
সাধারন সম্পাদক মোঃ ইসহাক বলেন, কোভিড-১৯ এর প্রাদুর্ভাব বাংলাদেশসহ বিশ্বের অন্যান্য দেশের জন্য চ্যালেঞ্জ হয়ে দাড়িছে। খুব দ্রুতই ছড়িয়ে পড়ছে এই ভাইরাস তাই করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পাশাপাশি দেশের বিত্তবানরাও যার যার অবস্থান থেকে দেশের মানুষের পাশে দাঁড়াচ্ছে, আমাদের ফাউন্ডেশনের পক্ষ থেকে সমাজের অসহায় মানুষদের জন্য সহযোগিতার ধারাবাহিকতায় এই খাদ্য সামগ্রী তাদের বাড়িতে পৌঁছে দেয়া হয়।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD