1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:০৪ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

লকডাউনে থেমে নেই ঘোড়াশাল পৌর কর্মকর্তা-কর্মচারীদের খাদ্য সামগ্রী প্রস্তুতকরণের কাজ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০
  • ২৬ পাঠক

সাব্বির হোসেন | নরসিংদী প্রতিদিন-
শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ : করোনাভাইরাস প্রতিরোধে নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভার উদ্যোগে ৫ হাজার কর্মহীন দরিদ্র মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। এরই মধ্যে পলাশ উপজেলায় একজন করোনা রোগীও শনাক্ত হয়েছে। অপরদিকে চলছে নরসিংদী জেলা লকডাউন। পাশাপাশি রয়েছে করোনা ঝুঁকি। এমন পরিস্থিতিতেও থেমে নেই পৌর- কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতি। পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হকের নির্দেশনা ও নিজের দায়িত্ববোধ থেকে করোনা ঝুঁকি ওপেক্ষা করে নাগরিকদের সেবা ও কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী প্রস্তুতকরণের কাজ করে যাচ্ছেন তারা।
সরেজমিনে পৌর অডিটোরিয়াম ও কার্যালয়ে গিয়ে দেখা যায় চাউল, ডাল, পেঁয়াজ, তেল ও নিত্যাপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী প্যাকেট ও দরিদ্রদের তালিকা প্রস্তুতের কাজে ব্যস্থ সময় পার করছেন কর্মকর্তা ও কর্মচারীরা। কথা হয় হিসাব রক্ষক মোঃ শহিদুল ইসলামের সাথে। তিনি জানান, পৌর সভা হলো নাগরিক সেবার কেন্দ্রস্থল। করোনা প্রতিরোধে অনেকেই যখন ঘরে বন্দি তখন আমরা কাজ করে যাচ্ছি দিনরাত। একটাই লক্ষ্য পৌর নাগরিকদের সেবা ও কর্মহীন দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো। দেশের এই কঠিন মুহুর্তে ঘরে বসে থাকার সুযোগ নেই। পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হকের নির্দেশে আমরা সরকারি বন্ধ ও লকডাউন ওপেক্ষা করে কাজ করে যাচ্ছি। আমাদের এ কাজ অব্যাহত থাকবে।
পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক জানান, করোনা প্রতিরোধে কর্মহীন দরিদ্র মানুষের বাড়ি বাড়ি গিয়ে দিনরাত খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছি। আর এসব কাজে সহযোগিতা করে যাচ্ছেন ওয়ার্ডের সকল কাউন্সিলর, পৌর কর্মকর্তা- কর্মচারী ও ত্রাণ বিতরণ কমিটির সদস্যরা। করোনা ঝুঁকি ও লকডাউন ওপেক্ষা করে তারা আমার সাথে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। এজন্য তাদের অসংখ্য ধন্যবাদ জানাই। ঘোঠাশাল পৌরসভা দেশের এই কঠিন মুহুর্তে নাগরিকদের সকল সেবা ও কর্মহীন দরিদ্র মানুষের পাশে থাকবে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD