1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২০ মে ২০২২, ০৬:০৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

৩০০০ পরিবারকে খাদ্য সহায়তা দিলেন চিত্রশিল্পী সাহাবুদ্দিনের ভাতিজা রিয়াদ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০
  • ৪৪ পাঠক

মো. আব্দুল কাদির | নরসিংদী প্রতিদিন-
শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ : নরসিংদীর রায়পুরায় মরণব্যাধি করোনাভাইরাসের প্রাদুর্ভারে কারণে লকডাউন এলাকায় হতদরিদ্র, কর্মহীন, নিম্নমধ্যবিত্ত শ্রেণীর লোকেরা পড়েছেন চরম খাদ্য সংকটে। তাদের সহযোগিতায় এগিয়ে এলেন বিশ্ববরেণ্য চিত্রশিল্পী সাহাবুদ্দিন আহমেদের ভাতিজা আ’লীগ নেতা রিয়াদ আহমেদ সরকার। তিনি উপজেলার একটি পৌরসভা ও ২৪টি ইউনিয়নের তিন হাজার পরিবারের মাঝে খাদ্য সমাগ্রী বিতরণ করেছেন।

সরেজনিতে গিয়ে দেখা গেছে, দেশের এই ক্রান্তিকালে ত্রাণ নিয়ে মানুষের মাঝে আর্বিভাব হয়েছেন আ’লীগ নেতা রিয়াদ আহমেদ সরকার। কখনও পায়ে হেঁটে আবার কখনও গাড়িতে করে ত্রাণ পৌঁছে দিচ্ছেন গ্রামে গ্রামে দরিদ্র পরিবারকে। এই কাজে তাকে সহযোগিতা করছেন সাবেক ছাত্রলীগ নেতা তাপস কুমার বিশ্বাস ও যুবলীগ নেতা মাহবুব আলম সেলিম। ইতিমধ্যেই তিনি ৩০০০ হাজার পরিবারের মাঝে বিতরণ করেছন চাল, ডাল, আলু, তেল ও পেঁয়াজ।

এব্যাপারে রিয়াদ আহমেদ সরকার বলেন, দেশে কোভিড-১৯ এর কারনে খেটে খাওয়া দরিদ্র মানুষগুলো কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করছেন। ঘুরে ঘুরে এমন তিন হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছি। বাকি দিনগুলোতেও আরো আড়াই হাজার পরিবারকে এই খাদ্য সহায়তা প্রদান করা হবে। তিনি বলেন, দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের পাশাপাশি দরিদ্রদের সাহায্যার্থে সমাজের বিত্তবানদের এগিয়ে আসা উচিত। এই মরণব্যাধি করোনাভাইরাস সরকারের একার পক্ষে মোকাবেলা করা সম্ভব নয়। দল, মত নির্বিশেষে সমাজের সকল শ্রেণী পেশার মানুষকে সচেতন হতে হবে।

এব্যাপারে রায়পুরা রায়পুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুস সাদেক বলেন, এই দুর্যোগময় সময়ে সরকারের পাশাপাশি আ.লীগ নেতা রিয়াদ আহমেদ নিজ অর্থায়নে ত্রাণ বিতরণ করছেন। যা সত্যিই প্রসংশনীয়। তার মতো আরো সমাজের বিত্তবান ব্যক্তিদেরও দরিদ্র মানুষগুলোর পাশে দাঁড়ানো উচিত।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD