1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৫:৩৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

খাদ্য পাওয়া কোন সাহায্য নয় এটা নাগরিকদের অধিকার : ঘোড়াশাল পৌর মেয়র

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১১ এপ্রিল, ২০২০
  • ৩৪ পাঠক

সাব্বির হোসেন | নরসিংদী প্রতিদিন-
শনিবার, ১১ এপ্রিল ২০২০ : করোনাভাইরাস প্রতিরোধে “কর্মহীন দরিদ্র মানুষেরা যে খাদ্য সামগ্রী পাচ্ছেন এটা আপনাদের সাহায্য বা ভিক্ষা নয়” এটা পৌর নাগরিকদের অধিকার এমন মন্তব্য করেন নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক। শুক্রবার (১০ এপ্রিল) বিকেলে উপজেলার মুসাবিন হাকিম ডিগ্রি কলেজ মাঠে পৌর এলাকার ৬ নং ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণকালে এসব কথা বলেন। এসময় তিনি আরও বলেন, করোনা প্রতিরোধ কর্মহীন দরিদ্র মানুষেরা খাদ্যের জন্য অনাহারে থেকে কষ্ট না পায় সে জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের পাশে দাঁড়ানোর জন্য নির্দেশ দিয়েছেন। আপনারা জানেন আমাদের প্রাণপ্রিয় সাংসদ আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ মহোদয়ের দিক নির্দেশনায় আমরা সারা পৌর এলাকায় আপনাদের পাশে আছি। এই করোনা ভাইরাস থেকে মুক্ত হতে হলে আগামী যে ১০দিন অত্যন্ত গুরুত্বপূর্ণ দিন। ইতিমধ্যে নরসিংদী জেলায় করোনা প্রতিরোধ করতে আমাদের জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন মহোদয় লকডাউন ( অবরুদ্ধ) ঘোষণা করেছেন। আমরা ভাগ্যবান কারণ আমাদের পৌর এলাকায় এখনও কোন করোনা রোগী শনাক্ত হয়নি। কিন্তু আপনারা যদি যার যার ঘরে অবস্থান করতে পারেন। সরকারের নির্দেশনাগুলো মানতে পারেন অবশ্যই আল্লাহর রহমতে আমরা করোনা থেকে মুক্ত হতে পারবো। আবার আপনাদের পাশে দাঁড়াতে পারবো। তাই আপনাদের কাছে আহ্বান জানাই আপনারা আপনাদের সন্তানের কথা ও দেশের মানুষের কথা চিন্তা করেন। যদিও একটু কষ্ট হবে তারপর এই কয়টা দিন ছেলে মেয়েসহ অবস্থান করেন। আমরা আপনাদের যে খাদ্য সামগ্রী বিতরণ করছি এটা কোন সাহায্য ও সহযোগিতা নয়। এটা আপনাদের অধিকার। আপনারা পৌর এলাকার নাগরিক। পৌরসভা সবসময় নাগরিকদের সেবায় নিয়োজিত। তাই আজকে আপনাদের পাশে দাঁড়ানোর জন্য পৌরসভা থেকে ক্ষুদ্র প্রয়াস। এটা কোন দয়া ও ভিক্ষা নয় এটা আপনাদের অধিকারের জিনিস আপনার নিবেন। আপনারা আল্লাহ তায়লার দরবারে দোয়া করবেন যাতে এই রোগ থেকে বাংলাদেশের সবাই মুক্তি পায়।পাশাপাশি আমাদের মাননীয় প্রধানমন্ত্রী ও আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ সাংসদের জন্য দোয়া করবেন যেন এই দুর্যোগে আপনাদের পাশে থাকতে পারি। আপনাদের জন্য কাজ করতে পারি সেই জন্য আমার জন্য দোয়া করবেন। আমাদের খাদ্য সামগ্রী বিতরণের এই ক্ষুদ্র প্রয়াসকে সহযোগিতা করেছেন সবাইকে ধন্যবাদ জানাই।
এসময় আরও উপস্থিত ছিলেন, ঘোড়াশাল পৌর সভার ইঞ্জিনিয়ার আনোয়ার সাদাৎ, ঘোড়াশাল পৌর আ.লীগের সাধারণ সম্পাদক এস এম শফি, কাউন্সিলর আব্দুল বাতেন, মোঃ কামরুল ইসলাম, সুরাইয়া বেগম, সাবেক কাউন্সিলর শরিফ আহমেদ প্রমুখ।
উল্লেখ্য, ঘোড়াশাল পৌরসভার উদ্যোগে ৫ হাজার কর্মহীন দরিদ্র নাগরিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের কাজ প্রতিদিনই চলছে। তারই ধারাবাহিকতায় শুক্রবার এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। যা চলমান থাকবে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD