1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ১৮ মে ২০২২, ০৯:০১ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বেলাবতে নিম্নবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত তিনশতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১১ এপ্রিল, ২০২০
  • ১৫ পাঠক

নিজস্ব প্রতিবেদক|নরসিংদী প্রতিদিন-

শনিবার ১১ এপ্রিল ২০২০:

নরসিংদীর বেলাবতে মহামারী নোভেল করোনা মোকাবেলায় লকডাউনে বন্দী নিম্ম ও নিম্ন মধ্যবিত্ত তিনশতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার সকালে উপজেলার ধুকুন্দি ক্যাডেটকোর উচ্চ বিদ্যালয় মাঠে কলেজ-বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের উদ্যোগে জেলা আওয়ামী যুবলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ভাস্কর শিল্পী অলি মাহমুদ ও ছাত্র সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি এাড. ইমতিয়াজ আহমদের সার্বিক সহযোগিতায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পরে প্রত্যেক পরিবারের জন্য ৫ কেজি চাল,২ কেজি আলু, ১ কেজি তৈল,১ কেজি পিঁয়াজ, ১ কেজি ডাল,১ কেজি লবন,সার্জিক্যাল মাস্ক ও সাবানসহ প্যাকেট কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের সদস্যরা এলাকার নিম্ম ও নিম্ন মধ্যবিত্ত তিনশতাধিক পরিবারের বাড়ি বাড়ি পৌঁছে দেন।
খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা শরমিন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী যুবলীগের সম্পাদক ও কলেজ-বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ভাস্কর অলি মাহমুদ, ধুকুন্দি ক্যাডেটকোর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান মনির, বীরমুক্তিযোদ্ধা আতাউর রহমান,এ্যাড. ইমতিয়াজ আহমেদ, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আব্দুল বারিক,স্থানীয় ইউপি সদস্য জহিরুল ইসলাম জগত প্রধান, পুলিশিং কমিটির সভাপতি আক্তার হোসেন, সোহাগ মাস্টার,আলম আহমেদসহ প্রমুখ।
জেলা আওয়ামী যুবলীগের সম্পাদক ও কলেজ-বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ভাস্কর অলি মাহমুদ বলেন, যে সমাজে বড় হয়েছি সে সমাজের প্রতি আমাদের দায়বদ্ধতা থেকেই আমরা তাদের পাশে দাড়িয়েছি । দেশের এ ক্রান্তিলগ্নে এ মানুষগুলোর পাশে থাকতে পাড়াটা আনন্দের ও নৈতিক দায়িত্ব । সেইসাথে যার‌ যার‌ সামর্থ্য অনুযায়ী নিজের আশেপাশের অসহায় মানুষদের জন্য কিছু হলেও করা প্রয়োজন। এতে তাদের মুখে যে হাসি ভেসে আসে তাই আমাদের বড় প্রাপ্তি।
এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা শরমিন বলেন, মহামারী নোভেল করোনা ভাইরাস রোধে সকলে সরকারের দেয়া নিয়মনীতি মেনে চলুন। সবাই মাস্ক ব্যবহার করবেন, সাবান পানি অথবা হ্যান্ড স্যানিটেরাইজার দিয়ে ঘন ঘন হাত ধৌত করবেন। জরুরী প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না। সকলের সম্মিলিত সহযোগীতার মাধ্যমে আমরা করোনা ভাইরাস মোকাবেলার যুদ্ধে জয়লাভ করবো।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD