1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২০ মে ২০২২, ০৫:৪৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রোগী ডাক্তারের কাছে আসতে হবে না, ডাক্তার রোগীর কাছে যাবে- স্বাচিপ ও জেলা পুলিশ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১২ এপ্রিল, ২০২০
  • ২৭ পাঠক

নিজস্ব প্রতিবেদক| নরসিংদী প্রতিদিন-
রবিবার ১২ এপ্রিল ২০২০:
“রোগী ডাক্তারের কাছে আসতে হবে না, ডাক্তার রোগীর কাছে যাবে”- এই বিষয়কে মূল প্রতিপাদ্য নিয়ে স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিচ্ছে স্বাচিপ ও নরসিংদী জেলা পুলিশের যৌথ ভ্রাম্যমান  মেডিকেল টিম।
দ্বিতীয় দিনের মতো রবিবারও নরসিংদী শহরের সংগীতা মোড়, ব্রাহ্মন্দীসহ বিভিন্ন স্থানে বিনামূল্যে স্বাস্থ্যসেবা দিচ্ছে জেলা পুলিশের ভ্রাম্যমান মেডিকেল টিম। এর আগে শনিবার (১১ এপ্রিল) সকাল থেকে ২টি এ্যাম্বুলেন্স, ২ জন চিকিৎসকসহ ওই টিম শহরের বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে ৩শত  জনকে চিকিৎসা সেবা প্রদান করেছে।

ঘরে থাকুন, নিরাপদে থাকুন, এই শ্লোগান নিয়ে জনগণের দ্বারপ্রান্তে স্বাস্থ্যসেবা পৌঁছে দেয়ার এই ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে নরসিংদী জেলা পুলিশ। নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার এর সার্বিক সহযোগিতায় স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ), নরসিংদী শাখার সমন্বয়ে জেলায় ফ্রি ভ্রাম্যমান চিকিৎসা সেবা প্রদানের জন্য চিকিৎসা টিম গঠন করা হয়।

পুলিশ জানায়, নরসিংদী জেলায় লকডাউন চলছে, সীমান্ত প্রবেশ পথ বন্ধ থাকায় অত্যাবশকীয় প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হচ্ছেন না। মানুষের স্বাস্থ্যগত অসুবিধা যাতে না হয়, এজন্য টেলিফোনে বা জায়গায় জায়গায় গিয়ে জনগণকে স্বাস্থ্যসেবা দেয়ার জন্য এই নতুন উদ্যোগ নেয়া হয়েছে। এজন্য জেলা পুলিশের ২টি এ্যাম্বুলেন্স, এমআই (পুলিশের মেডিকেল ইনস্ট্রাক্টর), ফ্রি ঔষধ সামগ্রী নিয়ে স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাথে যৌথভাবে প্রতিদিন এই টিমগুলো কাজ করছে। এছাড়া হটলাইন নাম্বারে যে কেউ ফোন করলে টেলিফোনে চিকিৎসা সেবা দিতে পারবে, প্রয়োজনে মানুষের দ্বারপ্রান্তে গিয়ে চিকিৎসা সেবা প্রদান করবে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD