1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২০ মে ২০২২, ০৪:১৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে ১০ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন মজিদ মোল্লা ফাউন্ডেশন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ২৩ পাঠক

নিজস্ব প্রতিবেদক|নরসিংদী প্রতিদিন-

সোমবার ১৩ এপ্রিল ২০২০:      

নরসিংদীতে মধ্যবিত্ত ও নিম্নবিত্ত্বসহ অসহায় দুস্থ ১০ হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মজিদ মোল্লা ফাউন্ডেশনের চেয়ারম্যান আবদুল কাদির মোল্লার উদ্যোগে প্রথম ধাপের এই খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়। সোমবার (১৩ এপ্রিল) বিকেল সাড়ে ৫ টায় শহরের ব্রাহ্মন্দী বালিকা উচ্চ বিদ্যালয়ে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

মজিদ মোল্লা ফাউন্ডেশন সূত্রে জানা গেছে, চলমান করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে নরসিংদী জেলার শিল্পকারখানা, ব্যবসা প্রতিষ্ঠান, হাট বাজার বন্ধ হয়ে যাওয়ায় বিপাকে পড়েছেন এখানকার বিভিন্ন পেশার শ্রমজীবিরা। এরমধ্যে মধ্যবিত্ত্ব ও নিম্নবিত্ত্বের সংখ্যাই বেশি। তাদের প্রায় প্রত্যেকের ঘরেই দেখা দিয়েছে খাবার সংকট। এরই ধারাবাহিকতায় সামাজিক দায়বদ্ধতা থেকে ‘মানুষ মানুষের জন্য’ মূলমন্ত্র নিয়ে কাজ করা মজিদ মোল্লা ফাউন্ডেশন নরসিংদী জেলায় কয়েক ধাপে ৫০ হাজার পরিবারকে খাদ্যসমগ্রী সরবরাহের উদ্যোগ গ্রহণ করেছে।
এরই ধারাবাহিকতায় সোমবার প্রথম ধাপে নরসিংদী জেলায় ১০ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করা হয়। পরবর্তীতে পর্যায়ক্রমে বাকি ৪০ হাজার খাদ্যসামগ্রী বিতরণ করা হবে। বিতরণ কাজে সার্বিক সহযোগিতা করছেন জেলা প্রশাসন ও নরসিংদী জেলা মাধ্যমিক শিক্ষক পরিবারের সদস্যরা।

এরআগে নরসিংদীতে কর্মরত সকল চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের ব্যক্তিগত নিরাপত্তার জন্য পাঁচ হাজার পারসোনাল প্রটেকশন ইকুইপমেন্ট (পিপিই) অনুদান ঘোষনা করে মজিদ মোল্লা ফাউন্ডেশনের চেয়ারম্যান আবদুল কাদির মোল্লার মালিকানাধীন প্রতিষ্ঠান থার্মেক্স গ্রুপ লিমিটেড। এরমধ্যে প্রথম ধাপে গত ৪ এপ্রিল নরসিংদী জেলা প্রশাসকের কাছে দুই হাজার পিপিই হস্তান্তর করেন থার্মেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও মজিদ মোল্লা ফাউন্ডেশনের চেয়ারম্যান আবদুল কাদির মোল্লা।

বিতরণকালে শিল্পপতি আবদুল কাদির মোল্লা বলেন, ‘মানুষ মানুষের জন্য’ এই মূলমন্ত্র নিয়ে মজিদ মোল্লা ফাউন্ডেশন কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় সারাদেশে চলমান করোনা সংকটে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক থার্মেক্স গ্রুপ ৫ হাজার পিপিই ও মজিদ মোল্লা ফাউন্ডেশন নরসিংদী জেলার নিম্ন মধ্যবিত্ত্ব ও নিম্নবিত্ত্ব অসহায় দুস্থ ৫০ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের কার্যক্রম হাতে নিয়েছে। সরকারের সঙ্গে সমন্বয় করে ধাপে ধাপে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD