1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৭ মে ২০২৪, ১০:০৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরের সৈয়দনগর কিশোর সংগঠনের উদ্যোগে বিনামূল্যে সবজি বিতরণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ২৪২ পাঠক

শেখ মানিক | নরসিংদী প্রতিদিন-
বুধবার, ১৫ এপ্রিল ২০২০ :
নরসিংদীর শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়নের সৈয়দনগর কিশোর একাদশ সংগঠনের উদ্যোগে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া শ্রমজীবী অসচ্ছল পরিবারগুলোর মধ্যে বিনামূল্যে সবজি বিতরণ করা হচ্ছে।
সৈয়দনগর দক্ষিণপাড়া জামে মসজিদের পাশে গত ৪ এপ্রিল থেকে সাপ্তাহে দু’দিন শনিবার ও বৃহস্পতিবার ১২ থেকে ২টা পর্যন্ত সবজি বিনামূল্যে বিতরণ করছে। এ সময় প্রায় শতাধিক নিন্ম আয়ের খেটে খাওয়া অসহায় মানুষ সামাজিক দূরত্ব বজায় রেখে বিভিন্ন ধরনের সবজি মিষ্টি কুমড়া, লাউ, টমেটো, বেগুন,করলা, আলু, ঝালি, ডাঁটাশাক ও কাঁচামরিচ ইত্যাদি প্রয়োজন অনুযায়ী নিয়ে যাচ্ছেন। আর মধ্যবিত্ত পরিবার যারা এখানে আসতে লজ্জা বোধ করেন তাদের জন্য হোম সার্ভিসের ব্যবস্থা করা হয়েছে। ফোন দিলে বাসায় পাঠিয়ে দেওয়া হয় তাদের জন্য।

বিভিন্ন বাজার থেকে সবজি ক্রয় করে বিতরণ ও সার্বিক সহযোগিতা করেছেন বঙ্গবন্ধু ছাত্র পরিষদের নরসিংদী জেলা কমিটির সভাপতি শাহিন খন্দকার, শিবপুর উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্মআহবায়ক সাকিল খন্দকার, সাইফুল ইসলাম খন্দকার, কায়েছ ভূইয়া, সোহাগ খন্দকার, হামিদ ভূইয়া, আলামিন ভূইয়া, মুরাদ সরকার ও শেখ সফিকুল ইসলাম।

এ বিষয়ে শাহিন খন্দকার বলেন, ‘করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে মানুষকে নিরাপদ রাখার লক্ষ্যে আমাদের নরসিংদী জেলাকে লকডাউন ঘোষণা করেছেন জেলা প্রশাসক। লকডাউনের কারণে এলাকার কর্মহীন, দরিদ্র অসহায় মানুষদের যেন না খেয়ে থাকতে হয়। সেজন্য সবাই মিলে খেটে খাওয়া অসহায় হত দরিদ্র পরিবারগুলোর মধ্যে বিনামূল্যে সবজি বিতরণ করছি। বর্তমানের অবস্থা যতদিন থাকবে ততদিন এই কার্যক্রম অব্যাহত রাখব ইনশাল্লাহ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD