1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ১৮ মে ২০২২, ০৯:০৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরায় হাসপাতালের কর্মচারী ও পুলিশসহ করোনায় আক্রান্ত ৫, মোট শনাক্ত ১১

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ৩০ পাঠক

মোঃ আব্দুল কাদির | নরসিংদী প্রতিদিন- ১৬ এপ্রিল ২০২০: নরসিংদীর রায়পুরায় করোনাভাইরাসে (কোভিড-১৯) উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, স্বাস্থ্য কমপ্লেক্সে তিন কর্মচারী ও এক পুলিশ কনস্টেবলসহ পাঁচ জন আক্রান্ত হয়েছেন। এনিয়ে রায়পুরায় করোনায় আক্রান্ত হয়েছেন মোট ১১ জন ।
কোভিড-১৯ পজিটিভরা হলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. বোরহান উদ্দিন (৪২), উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্টোর কিপার বিপুল চন্দ্র সরকার (৫০), পরিচ্ছন্নতা কর্মী মো. সোহেল মোল্লা, মো. শহীদ মিয়া (২৯) ও রায়পুরা থানার কনস্টেবল মো. জাফর ইসলাম।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু সাঈদ মো. ফারুক জানান, গত ১৫ এপ্রিল ১২ জনের নমুনা ঢাকায় পাঠানো হয়। আজ বৃহস্পতিবার দুপুরে জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) থেকে জানানো হয় এর মধ্যে ৫ জনের করোনা পজিটিভ।

তিনি আরো বলেন, পাঁচজনের মধ্যে ৩জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, ১ জন নরসিংদী জেলা হাসপাতালের আইসোলেশন ও বাকি ১ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এঘটনার পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার, নার্স ও কর্মচারীদেরও নমুনা সংগ্রহ করা হয়ে। সেই সাথে করোনায় আক্রান্ত ব্যক্তিদের পরিবারের সকল সদস্যের নমুনা পরীক্ষা করানো হবে বলে জানান তিনি।

এদিকে রায়পুরা থানার এক কনস্টেবল করোনায় আক্রান্ত হওয়ার পর থানার বাকি পুলিশ সদস্যদের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হবে বলে জানান ওসি মহসিনুল কাদির।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD