1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:১১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পলাশে চতুর্থ করোনা রোগী শনাক্ত, বাড়ি লকডাউন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০
  • ৩৩৬ পাঠক

সাব্বির হোসেন | নরসিংদী প্রতিদিন –
শুক্রবার, ১৭ এপ্রিল ২০২০ : নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার দক্ষিণ চরপাড়া মহল্লায় একজন নারী স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে পলাশে উপজেলায় চতুর্থ করোনা রোগী শনাক্ত হয়।
আজ শুক্রবার (১৭ এপ্রিল) রাতে বিষয়টি নিশ্চিত করেন পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা (অ.দা.) ফারহানা আলী। করোনা আক্রান্ত নারী নরসিংদী সদর হাসপাতালে কর্মরত একজন স্বাস্থ্যকর্মী। বৃহস্পতিবার করোনায় সন্দেহে নমুনা পরীক্ষার জন্য পাঠানো হলে আজ তার দেহে করোনা ভাইরাস শনাক্ত হওয়ার রিপোর্ট আসে। পরে রাতেই তার বাড়ি লকডাউন করেন ঘোড়াশাল ফাঁড়ি পুলিশের ইনচার্জ মোঃ জহিরুল আলম। এসময় উপস্থিত ছিলেন ঘোড়াশাল পৌর ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম নবাব, পলাশ থানার এসআই হামিদ, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আশাদউল্লাহ মনা ও ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সারোয়ার রুবেল।
ঘোড়াশাল ফাঁড়ি পুলিশের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ জহিরুল আলম জানান, খবর পেয়ে বাড়িটি লকডাউন করে দেওয়া হয়েছে। পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত বাড়ি থেকে কোন ব্যক্তি বের হতে ও ঢুকতে পারবেনা। শনিবার সকালে করোনার আক্রান্ত নারীকে বাসায় নাকি হাসপাতালে নিয়ে রাখা হবে সেই বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।
উল্লেখ্য, পলাশ উপজেলার ডাংগা ইউনিয়নের ইসলামপাড়া গ্রামে ১ম করোনা রোগী মুফতি শামিম মিয়া শুক্রবার দুপুরে সুস্থ হয়ে বাড়ি ফিরে যান। উপজেলার জিনারদী ইউনিয়নের গাবতলী গ্রামে আরও দুজন করোনা আক্রান্ত রোগী চিকিৎসা নিচ্ছেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD